নড়াইলে ৫ম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ

0
250

নড়াইল: নড়াইল জেলার লোহাগড়ায় ৫ম শ্রেণির এক ছাত্রীকে (১২) গণধর্ষণের অভিযোগ উঠেছে পাশ্ববর্তী গ্রামের চার বখাটের বিরুদ্ধে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্প এলাকার বাংলালিংক টাওয়ারের পাশ্ববর্তী বাগানে এ ঘটনা ঘটে। গণধর্ষণের শিকার ওই ছাত্রীকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নির্যাতিতার মা জানায়, বেশ কিছুদিন আগে একই উপজেলার গন্ধবাড়িয়া এলাকার মান্দার কাজীর ছেলে মনিরুলের (১৯) সঙ্গে নির্যাতিতার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের সূত্র ধরে মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে ওই স্কুলছাত্রীকে নিয়ে পালিয়ে যায় মনিরুল। পথে মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্প এলাকার বাংলালিংক টাওয়ারের সামনের রাস্তায় পৌঁছালে কালনা গ্রামের তুহিনের নেতৃত্বে চার বখাটে জোর করে মনিরুল ও তার প্রেমিকাকে টাওয়ারের পার্শ্ববর্তী বাগানে নিয়ে যায়। এ সময় মনিরুলকে আটকে রেখে তারা স্কুলছাত্রীটিকে পালাক্রমে ধর্ষণ করে।

তিনি আরও জানান, এক পর্যায়ে ধর্ষকরা মনিরুল ও তার প্রেমিকার কাছ থেকে একটি মোবাইল ফোন এবং টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার পর স্থানীয়রা ওই ছাত্রীকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে নড়াইল সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে ধর্ষিতার মা বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় মনিরুলকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email