পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শিব্বির আহমদ ওসমানী

0
614

সিলেট: এস.এ.ও ফাউন্ডেশন এর চেয়ারম্যান, সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও ডেইলি আমার বাংলা সম্পাদক শিব্বির আহমদ ওসমানী পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সর্বস্তরের জনসাধারণ’সহ সমগ্র দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক ঈদ শুভেচ্ছা বার্তায় অধ্যক্ষ ওসমানী বলেন, দীর্ঘ একমাস সিয়ামসাধনা ও সংযমের পর মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর সকলের মাঝে নিয়ে আসুক সূখ, শান্তি-সমৃদ্ধি ও আনন্দের বার্তা। ধনী-গরিব নির্বিশেষে সকল মানুষ যেন ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করতে পারেন।

তিনি বলেন, পবিত্র মাহে রমজান আমাদেরকে সাম্য ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। এই শিক্ষা নিয়ে আমরা একটি বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠার কাজ চালিয়ে যেতে হবে। আমাদের আশেপাশের এতিম, অসহায় ও গরীব ছেলেমেয়েদের খোঁজ-খবর নিয়ে সকলে মিলে ঈদের আনন্দ ভাগাভাগি করাই হলো আমাদের নৈতিক দায়িত্ব।

উদ্যোক্তা, সাংবাদিক ও মানবাধিকারকর্মী শিব্বির আহমদ ওসমানী বিশেষভাবে বিদেশে অবস্থানরত সকল বাংলাদেশীদের পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বলেন, ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক। পবিত্র এ দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও শান্তি কামনা করছি।

Print Friendly, PDF & Email