পরকীয়ার জেরে স্বামীর লিঙ্গ কর্তন

0
558

নওগাঁর বদলগাছীতে পরকীয়ার জের ধরে স্বামীর লিঙ্গ কর্তন করছেন স্ত্রী। জানা যায়, বদলগাছী উপজেলার বিলাশবাড়ি ইউনিয়নের চকনরসিং (কৃষ্টপুর) গ্রামের উপেন চন্দ্রের (৩২) বাড়িতে ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, স্ত্রী ও দুটি সন্তান থাকা সত্ত্বেও উপেন চন্দ্র নজিপুর সদরের বিধবা পূর্ণিমা রানী নামে এক মহিলার সাথে পরকীয়া প্রেম চালিয়ে আসছিলেন। অনেক নিষেধ করার পরও পরকীয়া প্রেম অব্যাহত রাখেন তিনি।

এ বিষয়ে রিতা রানী বলেন, গত কয়েক দিন আগে তার গ্রামে প্রতিবেশীর এক বিয়ের অনুষ্ঠানে ওই পূর্ণিমা রানীর সাথে উপেন চন্দ্র অনৈতিক কার্যকলাপে লিপ্ত হলে স্ত্রী রিতা রানী (২৬) ঘটনাটি দেখে ফেলেন। এই নিয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ চলছিল। এর একপর্যায়ে স্ত্রী রিতা রানী তার স্বামীর লিঙ্গ কর্তনের সিদ্ধান্ত নেন।

গত শুক্রবার রাত আনুমানিক ১১টার দিকে ঘরের মধ্যে কৌশলে ধারালো ব্লেড দিয়ে স্বামী উপেন চন্দ্রের লিঙ্গ কর্তন করেন। উপেনের চিৎকারে বাড়ির লোকজন বিষয়টি টের পায়। সাথে সাথে উপেনকে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রাজশাহী মেডিকেলে নেয়া হয়। তিনি ১০ নং ওয়ার্ডের ০৫ নং বেডে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে বদলগাছী থানার এসআই শাহিন হোসেন বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্ত্রী রিতা রানীকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। বদলগাছী থানার ওসি (তদন্ত) মোঃ শাহিনুর ইসলাম বলেন, এবিষয়ে মামলার প্রক্রিয়া চলছে। এখন পর্যন্ত রিতা রানী পুলিশ হেফাজতে রয়েছে।

Print Friendly, PDF & Email