Home বিভাগীয় সংবাদ পাঠানটুলা জামেয়ায় দাখিল পরীক্ষার্থীদের স্মারক’র মোড়ক উন্মোচন

পাঠানটুলা জামেয়ায় দাখিল পরীক্ষার্থীদের স্মারক’র মোড়ক উন্মোচন

828
0

Shahjalal Jameya Islamia Kamil Madrasah Photo-31-01-15
সিলেট: বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবী দি সিলেট ইসলামিক সোসাইটি এর সেক্রেটারী আব্দুশ শাকুর বলেছেন, মাদরাসার ছাত্র-ছাত্রীদেরকে ভালভাবে পড়াশুনা করে ভাল ফলাফল অর্জনের পাশাপাশি মানবিক মূল্যবোধ নৈতিক গুণাবলী অর্জন করে এবং আদর্শ নাগরিক হিসেবে গড়ে উঠে দেশ, জাতি ও ইসলামের কল্যাণে ভূমিকা পালনে এগিয়ে আসতে হবে।
শনিবার সিলেট বিভাগের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান শাহজালাল জামেয়া ইসলামিয়া কামিল মাদরাসা পাঠানটুলা সিলেট এর ২০১৫ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী স্মারক “উদ্ভাস” এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। জামেয়ার অধ্যক্ষ মাওলানা মো: লুৎফুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক, সাংবাদিক, সিলেট সংস্কৃতিক কেন্দ্রের পরিচালক মো: জাহেদুর রহমান চৌধুরী, বিশিষ্ট আলেমে দ্বীন জামেয়ার প্রধান মুহাদ্দিস শায়খ ইসহাক আল মাদানী। জামেয়ার সহকারী অধ্যাপক মাওলানা মো: কমর উদ্দিনের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সূচীত অনুষ্ঠানে শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মাওলানা মো: মাহবুবুর রহমান, আব্দুল মোতালেব ইবনে কাবেদ এবং মাওলানা শাব্বীর আহমদ। পরীক্ষার্থী ছাত্র মারুফ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে কালামে পাক থেকে তেলাওয়াত করে মো: আবু সাদিক, ইসলামী সঙ্গীত পরিবেশন করে মুহতাসিম শাহরিয়ার সাকিব। সম্পাদকীয় পাঠ করে নূর মো: ওয়ায়েস করনী। প্রাণবন্ত পরিবেশে উপস্থিত অতিথিবৃন্দ “উদ্ভাস” স্মারক এর মোড়ক উন্মোচন করেন।
পরিশেষে পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের সাফল্য কামনায় সবাইকে নিয়ে মোনাজাত করেন জামেয়ার প্রধান মুহাদ্দিস মাওলানা শায়খ ইসহাক আল মাদানী।

Previous articleজগন্নাথপুরে সামাজিক সংগঠনের উদ্যোগে রাস্তা পাকাকরন
Next articleখালেদার কার্যালয়ের বিদ্যুত টেলিফোন বিচ্ছিন্ন ন্যাক্কারজনক ও অমানবিক: জামায়াত