Home বিশেষ সংবাদ পাবিপ্রবিতে ছাত্রলীগ-কর্মচারীদের ত্রিমুখী সংঘর্ষ: আহত ৭

পাবিপ্রবিতে ছাত্রলীগ-কর্মচারীদের ত্রিমুখী সংঘর্ষ: আহত ৭

267
0

পাবনা: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সভাপতি ও সেক্রেটারী সমর্থক এবং কর্মচারীদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় সালমান হোসেন (৩৫) নামের এক কর্মচারীসহ সভাপতি গ্রুপের জন আহত হয়েছে। বুধবার দুপুর ১টার সময় এই ঘটনাটি ঘটে। ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সভাপতি শাহেদ সাদেকী শান্ত গ্রুপের সাথে সেক্রেটারী ওলিউল্লাহ গ্রুপের সমর্থকদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বিষয়টি নিয়ে ল্যাব সহকারী সালমান পক্ষ নিয়ে কথা বলতে গেলে সংঘর্ষ বেঁধে যায়। এসময় ছাত্রলীগ নেতারা কর্মচারী সালমানকে মারধর করে। সহকর্মীকে মারধর করার খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের কর্মচারীরা ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগ নেতাদের উপর হামলা চালায়। এক পর্যায়ে বিশ্ববিদ্যালয়ে সভাপতি-সেক্রেটারী-কর্মচারী ত্রিমুখী সংঘর্ষে রূপ নেয় এবং ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। ক্যাম্পাসে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় সালমান নামের এক কর্মচারীসহ সভাপতি গ্রুপের ৫ কর্মী আহত হয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তুচ্ছ বিষয় নিয়ে ছাত্রলীগের সিনিয়রদের সাথে জুনিয়রদের ঝামেলা হয়েছিল। বিষয়টি সমাধান হয়েছে এবং বিশ্ববিদ্যালয়ের পরিবেশ শান্ত ও স্বাভাবিক রয়েছে।

Previous articleছরফ রাজ জুবের’কে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের কার্য়করী সদস্য নির্বাচিত করায় যুক্তরাজ্য ছাত্রলীগের অভিনন্দন
Next articleআনোয়ার চৌধুরীর ওপর গ্রেনেড হামলা: তিনজনের ফাঁসির রায় বহাল