পুলিশ বাহিনীতে পুলিশ সদস্যাদের নিয়োগ প্রক্রিয়া নিয়ে সুনামগঞ্জ পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

0
356

কেএম শহীদুল, সুনামগঞ্জ প্রতিনিধি: আগামী ১৮ জানুয়ারী পুলিশ বাহিনীতে পুলিশ সদস্য ও সদস্যাদের নিয়োগ প্রক্রিয়াকে স্বচ্ছভাবে সম্পন্ন করার লক্ষ্যে সুনামগঞ্জ পুলিশ সুপারের উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১২টায় শহরের হাজীপাড়াস্থ পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সংবাদকর্মীরা অংশ নেন।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান। এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাবিবুল্লাহ,অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন, এ এস পি হেলাল উদ্দিন, এ এস পি বিল্লাল,সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শহীদুল্লাহ,ছাতক থানার ওসি আতিকুর রহমান,দিরাই ানার ওসি মোঃ মোস্তফা কামাল প্রমুখ।
পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান বলেন,এই জেলা হতে আগামী ১৮ জানুয়ারী ২ শতাধিক পদে পুলিশের নিয়োগ প্রক্রিয়া স্বচ্ছ ও জবাবদিহিতার সাথে সম্পন্ন করতে সংবাদকর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি বলেন এই জেলার এক নাগরিক এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির কোন পরিবারের যুবকরা মাত্র ১ শত টাকার ষ্টাম্প দিয়ে আবেদন করতে হবে এখানে কোন দালাল কিংবা টাকার বিনিময়ে কোন চাকুরীর ব্যবস্থা নেই। যে বা যার টাকার বিনিময়ে চাকুরীর জন্য কাউকে উৎসাহিত করবেন তাদের বিরুদ্ধে কোন ধরনের টাকা লেনদেনের অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়ার কথা তিনি জানান। তিনি আরো বলেন,সুনামগঞ্জ পুলিশ বিভাগ নিয়োগ প্রক্রিয়ায় স্বচ্ছতা বজায় রাখতে অঙ্গীকারবদ্ধ বলে তিনি তার অবস্থান ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email