পৌরসভা নির্বাচনে বিএনপির জয়লাভের সুযোগ নেই: হানিফ

0
137
Hanif

 

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, যাওয়ায় আসন্ন পৌরসভা নির্বাচনে বিএনপির জয়লাভের সুযোগ নেই। তাই তারা সরকারের বিরুদ্ধে নানা অপপ্রচার চালচ্ছে। মিথ্যাচার করে তারা জনগণের কাছ থেকে অনুকম্পা পেতে চায়। শুক্রবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছিল। রাজনীতি থেকে অনেকটাই ছিটকে পড়েছিল। স্থানীয় নির্বাচনেও যদি অংশ না নেয় তাহলে তারা আরও ক্ষতিগ্রস্ত হবে। হানিফ আরও বলেন, তৃণমূল পর্যায়ের সুপারিশ এবং মাঠ জরিপের তথ্য নিয়ে প্রার্থিতা দেয়া হয়েছে। ৭১টি পৌরসভায় বিকল্প প্রার্থী রয়েছে। আমরা আশা করছি, শেষ পর্য়ন্ত একটি পৌরসভায়ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী থাকবে না।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, মিসবাহ উদ্দিন সিরাজ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email