প্রধানমন্ত্রীকে চ্যালেঞ্জ করলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা দুদু

0
111

ঢাকা: শুধুমাত্র সূত্রাপুরে খোকার বিরুদ্ধে জিততে পারলে শেখ হাসিনার রাজনীতি করবেন বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চ্যালেঞ্জ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু। সোমবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে অডিটোরিয়াম ভবনে বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ কর’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ চ্যালেঞ্জ করেন। ঢাকা মহানগর বিএনপির সূত্রাপুর, কোতয়ালী, বংশাল, ওয়ারী ও গেণ্ডারিয়া থানা এ আলোচনা সভার আয়োজন করে।

শামসুজ্জামান দুদু বলেন, প্রধানমন্ত্রীর পদ থেকে নেমে এসে সূত্রাপুরে সাদেক হোসেন খোকার বিরুদ্ধে নির্বাচন করুন। যদি জিততে পারেন, তাহলে সারা জীবন আমি আপনার রাজনীতি করব। তিনি আরও বলেন, আওয়ামী লীগ বলে বিএনপি কোথাও নাই, কিন্তু যদি বিএনপি কোথাই না থাকে, তাহলে আওয়ামী লীগও তো নাই। এখন আছে শুধু পুলিশ। আর কেউ মাঠে নাই।

৪০ নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল ইসলাম খান টিপুর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, যুবদল সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

Print Friendly, PDF & Email