প্রাথমিক শিক্ষায় অবদানের জন্য সিলেট বিভাগে ‘শেখ রফিকুল ইসলাম’ শ্রেষ্ঠ জেলা প্রশাসক মনোনিত

0
267

সুনামগঞ্জ: প্রাথমিক শিক্ষায় অবদানের জন্য সিলেট বিভাগে শ্রেষ্ঠ জেলা প্রশাসক মনোনিত হয়েছেন জনাব শেখ রফিকুল ইসলাম। জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৬ প্রদান সংক্রান্ত বিভাগীয় বাছাই কমিটি সভা বিগত ৩০/০৮/২০১৬ তারিখ সকাল ১০:০০ টায় বিভাগীয় কমিশনার, সিলেট এঁর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এ সভায় প্রাথমিক শিক্ষায় অবদানের জন্য সুনামগঞ্জ জেলার জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম কে সিলেট বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে মনোনিত করার সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়।

সুনামগঞ্জ জেলার জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম সিলেট বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে মনোনিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন, সুনামগঞ্জ জেলার জেলার জগন্নাথপুর উজেলা’র কৃতিসন্তান- এস.এ.ওফাউন্ডেশনের চেয়ারম্যান, সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও ডেইলী আমার বাংলা সম্পাদক প্রিন্সিপাল শিব্বির আহমদ ওসমানী।

এক শুভেচ্ছা বার্তায় তরুণ শিক্ষাবিদ, সাংবাদিক ও মানবাধিকারকর্মী শিব্বির আহমদ ওসমানী বলেন, আমাদের সকলের প্রিয় সুনামগঞ্জ জেলার জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম প্রাথমিক শিক্ষায় বিশাল অবদান রেখে সিলেট বিভাগে শ্রেষ্ঠ জেলা প্রশাসক মনোনিত হওয়া আমরা সুনামগঞ্জবাসী গর্বিত ও আনন্দিত। আমি তার সুস্বাস্থ ও কর্মজীবনে আরো সফলতা কমনা করি। – বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email