Home বিভাগীয় সংবাদ পয়লা বৈশাখে রাজধানীতে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে ডিএমপি

পয়লা বৈশাখে রাজধানীতে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে ডিএমপি

338
0

Logo DMP
ঢাকা: রাজধানীবাসীর পয়লা বৈশাখ উদযাপন উপলক্ষ্যে রমনা পার্কসহ বিভিন্ন এলাকায় ক্লোজড সার্কিট ক্যামেরাসহ নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। রমনা বটমূল এলাকায় ওই দিন যান চলাচল বন্ধ থাকবে। তবে যান চলাচলে চারটি বিকল্প রুটের কথা বলা হয়েছে।
রমনা এলাকার জন্য বিশেষ ব্যারিকেড এবং গাড়ি পার্কিংয়ের ব্যবস্থাও নির্দিষ্ট করে দেওয়া হয়েছে। এ ছাড়া রমনার বটমূল, সোহরাওয়ার্দী উদ্যান, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা এবং ধানমন্ডির বৈশাখ উদযাপন এলাকায় বেশকিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে।
ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া এক সংবাদ বিফ্রিংয়ে এসব তথ্য জানিয়েছেন। ডিএমপি মিডিয়া সেন্টারে রবিবার দুপুরে এটি অনুষ্ঠিত হয়।
পয়লা বৈশাখ উপলক্ষ্যে ওই দিন রমনাপার্ক ও সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকবে বলে জানান ডিএমপি কমিশনার। এসব এলাকায় ওয়াচ টাওয়ার, ডগ স্কোয়াডের মাধ্যমে নিরাপত্তা নিশ্চিত করা হবে।
বিফ্রিংয়ে ডিএমপি কমিশনার আরও জানান, পয়লা বৈশাখ উপলক্ষ্যে রমনা বটমূল, সোহরাওয়ার্দী উদ্যান, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা এবং ধানমন্ডির পয়লা বৈশাখ উদযাপন এলাকায় ক্লোজড সার্কিট ক্যামেরার মাধ্যমে নজরদারির ব্যবস্থা করা হবে। পুলিশ, র্যা ব ও আনসারসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে গড়ে তোলা হয়েছে নিরাপত্তা বলয়।

Previous articleসিলেট নগরীতে জামায়াত-শিবিরের মিছিল
Next articleবিএনপি-জামায়াত এখন সাধারণ মানুষের কাছে জঙ্গি হিসেবে পরিচিত: নাসিম