ফখরুল ও ইটিভির চেয়ারম্যানকে গ্রেফতারে জামায়াতের নিন্দা

0
148

Logo Jamat 01

ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং একুশে টেলিভিশনের চেয়ারম্যান আবদুস সালামকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান এক বিবৃতে এ নিন্দা জানান।
বিবৃতিতে ডা. শফিক বলেন, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং একুশে টেলিভিশনের চেয়ারম্যান আবদুস সালামকে অন্যায়ভাবে গ্রেফতার করায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
তিনি বলেন, এসব ঘটনার দ্বারাই প্রমাণিত হচ্ছে যে, দেশে আওয়ামী মহাজোট সরকারের স্বৈরাচারী শাসন চলছে। সরকারের স্বেচ্ছাচারীতাই অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হয়েছে এবং প্রমাণিত হচ্ছে যে, দেশে প্রকৃত পক্ষে গণতন্ত্র ও আইনের শাসন নেই। সরকার দেশকে একটি পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে।
তিনি আরো বলেন, বর্তমান সরকারের একদলীয় স্বৈরশাসনে গোটা দেশ আজ অবরুদ্ধ হয়ে পড়েছে। সরকার মানুষের ভোটাধিকার, স্বাধীনভাবে মত প্রকাশের অধিকার, সভা-সমাবেশ ও মিছিলের অধিকার কেড়ে নিয়ে দেশে এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি সৃষ্টি করা হয়েছে। এ অবস্থা থেকে দেশকে উদ্ধার করার জন্য গণআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

Print Friendly, PDF & Email