ফরিদপুরে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

0
178

ফরিদপুরের সালথা উপজেলার খোয়ার গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম সাকু মহরী (৪৫)। পিতার নাম খালেক মোহরি। নিহতের বাড়ি আটঘর ইউনিয়নের খোয়ার গ্রামে। তিনি ভাঙ্গা কোর্টে মোহরির কাজ করতেন। সোমবার রাত ৮টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাকু মিয়া মারা যায় বলে হাসপাতাল সূত্র জানায়।

স্থানীয় সূত্র জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওদুদ মাতুব্বরের সমর্থকদের সাথে গট্টি ইউপির সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা ফজলুল মতিন বাদশার সমর্থকদের সংঘর্ষ বাধে।

সংঘর্ষে প্রায় ১০ জনের মতো আহত হয়। এদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে সাকু মিয়া ফমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে মারা যায়।

সালথা থানার ওসি দেলোয়ার হোসেন সংঘর্ষে এক ব্যক্তির নিহতের সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণের চেষ্টা চলছে। রিপোর্ট লেখা পর্যন্ত কেউ এ ঘটনায় থানায় মামলা করেনি বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email