Home জাতীয় বঙ্গবন্ধুর খুনিদের বিচার হবে: সৈয়দ আশরাফ

বঙ্গবন্ধুর খুনিদের বিচার হবে: সৈয়দ আশরাফ

302
0

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি সকল পলাতক আসামি কে দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে। কাউকেই ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। শনিবার (১৫ আগস্ট) সকালে রাজধানীর বনানী কবরস্থানে ১৫ আগস্টের শহীদদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

আশরাফ বলেন, খুনিদের দেশে ফিরিয়ে আনতে সকল কূটনৈতিক তৎপররা অব্যাহত রয়েছে। আমরা আশা করছি খুব শীগ্রই তাদের দেশে ফিরিয়ে এনে বিচারের কাঠগড়ায় দাড় করাতে পারবো।

এদিকে এর আগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধণমিত রেখে কালো পতাকা উত্তলন করা হয়। পরে ধানমন্ডির-৩২ এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্য শেখ হাসিনা রাষ্ট্রপতি এড: আব্দুল হামিদ। এ সময় সৈয়দ আশরাফুল ইসলাম, সাজেদা চৌধুরী, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ সহ দলের উপদেষ্টা পরিষদের সকল নেতৃবৃন্দরা উপিস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৯৭৫ সালের এই দিনে (১৫,আগষ্ট) এই দিনে স্ব-পরিবারে ঘাতকের বুলেটে নির্মম ভাবে নিহত হন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই দিনটিতে এখন জাতীয় শোক দিবস পালন করা হয়।

Previous article৬ বছরে অর্ধেক জনগণের জন্য ইন্টারনেট
Next articleরোটারি মানবতার কল্যাণে গুরুত্বপূর্ণ অবদান রাখছে: ড. রেণু লুৎফা