বণ্যার্ঢ্য আয়োজনে সুনামগঞ্জে মোহনা টেলিভিশনের সপ্তমবর্ষ উদযাপন

0
244

নাইম তালুকদার, সুনামগঞ্জ: বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানল বাংলার প্রতিচ্ছবি মোহনা টেলিভিশনের সপ্তমবর্ষে পদাপর্ণ উপলক্ষে নব আয়োজনে সুনামগঞ্জে কেক কাটা, বণ্যার্ঢ্য র্যা লী, ও আলোচনা সভাসহ নানান কর্মসূচীর মধ্যে দিয়ে পালিত হয়েছে।
শুক্রবার সকাল ১১টায় মোহনা দর্শক ফোরাম সুনামগঞ্জের আয়োজনে শহরের কালীবাড়িস্থ পরাতন শিল্পকলা একাডেমির হলরুমে এ জন্মদিন পালিত হয়। এতে সাবেক সংসদ সদস্য,জেলা প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তা,বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক সুনামগঞ্জ ডাকের সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদের সভাপতিত্বে ও মোহনা টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সঞ্চালনায় জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ -৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম,র্যা ব-৯,সিপিসি সুনামগঞ্জ অঞ্চলের এ এস পি মোঃ আফজাল হোসেন, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জেলা কৃষকলীগের সাবেক সাধারন সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল ,সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,সদস্য জেবুল আহমেদ,দৈনিক সুনামগঞ্জ সংবাদের জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজু, দৈনিক সুনামগঞ্জ খবরের সম্পাদক পংঙ্কজ কান্তি দে,দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি মোঃ শাহজাহান চৌধুরী,দৈনিক যায়যায়দিনের জেলা প্রতিনিধি ঝুনু চৌধুরী, আরটিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরী, দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার,দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি মোঃ আল হেলাল, চ্যালেল টুয়েন্টিফোর এর জেলা প্রতিনিধি এ আর জুয়েল,নিউজ চব্বিশঘন্টার জেলা প্রতিনিধি মোঃ বোরহান উদ্দিন,দৈনিক ুসনামগঞ্জ ডাকের স্টাফ রিপোর্টার মোঃ আব্দুল শহীদ,সুনামগঞ্জ সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ রায়হান উদ্দিন,শিক্ষক রাজেশ চন্দ্র দাস, দেবদুলাল দাস,সুনামগঞ্জের বিশিষ্ঠ ব্যবসায়ী বিপ্লব কান্তি তালুকদার,দক্ষিণ সুনামগ্জ প্রেসক্লাবের সভাপতি একে এম মুহিম,সাধারন সম্পাদক মোঃ নুরুল হক , সিলেট টাইমস ২৪ডটকমের বার্তা সম্পাদক মোঃ নাইম তালুকদার,মোঃ সুলতান আহমেদ,নিরঞ্জন তালুকদার প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন,মোহনা টেলিভিশনের সুনামগঞ্জ প্রতিনিধি তার মেধা ও প্রঞ্জা দিয়ে হাওরের এই জেলা সুনামগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে মোহনা টিভির অবস্থান সৃষ্টি করেছেন। এই জেলায় মোহনা টিভির অগণিত দর্শক শ্রোতা রয়েছেন। কিন্তু মেহানা টিভির কর্তৃপক্ষ হঠাৎ করে বিকেল সাড়ে ৪টা সাড়াদেশের সংবাদ বন্ধু করে দেয়ায় হতাশা ব্যক্ত করেন। অবিলম্বে সাড়াদেশের সংবাদ চালু করাসহ সুনামগঞ্জের শিক্ষা,স্বাস্থ্য,চিকিৎসাসেবা ও যোগাযোগ ব্যবস্থার উপর সংবাদ প্রকাশের জন্য মোহনা টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা সম্পাদকের প্রতি জোর দাবী জানান।

Print Friendly, PDF & Email