Home প্রবাস বাংলাদেশের চলমান পরিস্থিতি নিয়ে নিউইর্য়কে মজলিসুল উলামার সভা অনুষ্ঠিত

বাংলাদেশের চলমান পরিস্থিতি নিয়ে নিউইর্য়কে মজলিসুল উলামার সভা অনুষ্ঠিত

778
0

Ulama
নিউইয়র্ক: নিউইর্য়কে সর্বদলীয আলেমদের সংগঠন ‘মজলিসুল উলামা ইউ.এস.এ’র উদ্দ্যোগে বুধবার বাদ মাগরিব ম্যানহাটন মদিনা মসজিদে এক পরামর্শ সভা দো’য়া মাহফিল ও অনুষ্ঠিত হয়।বাংলাদেশের চলমান নাজুক পরিস্থিতিকে কেন্দ্র করে উক্ত দো’য়া মাহফিল ও পরামর্শ সভায় সভাপতিত্ত্ব করেন,মজলিসুল উলামা ইউ,এস,এর সভাপতি মন্ডলীর সদস্য,মাওলানা রফীক আহমদ রেফাহী।
সংগঠনের সেক্রেটারী ও সমীক্ষার প্রধান সম্পাদক, হাফেজ মাওলানা আহমদ আবু সুফিয়ান এর উপস্থাপনায় বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপট নিয়ে বক্তব্য রাখেন, নিউইর্য়ক মাদানী একাডেমীর প্রেসিডেন্ট, অধ্যাপক মাওলানা মুহিব্বুর রহমান, মাওলানা ফায়েক উদ্দীন, মাওলানা আজির উদ্দীন, মুফতী আব্দুল মালেক, মাওলানা আব্দুল মুকিত, হাফেজ মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা আসাদ আহমদ, বিশিষ্ঠ লেখক ও সমীক্ষার সম্পাদক, রশীদ জামীল, মুফতী শরীফুদ্দীন, মাওলানা আনাস, মাওলানা আতাউর রহমান, মাওলানা মনজুরুল করীম, মাওলানা আব্দুল ওয়াহিদ চৌধুরী, মাওলানা ছালেহ আহমদ, মাওলানা রশীদ আহমদ প্রমুখ। মুনাজাত পরিচালনা করেন, অধ্যাপক মাওলানা মুহিব্বুর রহমান।
বক্তারা দেশ ও জনগনের জানমালের নিরাপত্তার কথা চিন্তাকরে রাজনৈতিক দল গুলোকে সংলাপে বসে সমস্য সমাধানের আহবান জানান। সভায় গভীর উদ্বেগ প্রকাশ করেন। তারা দেশে অরাজকতা বন্ধের জন্য উভয নেত্রীর হিংসাত্মক মনোভাবকে দায়ীকরে বলেন, আপনাদের ব্যক্তিগত রেশারেশির কারণে গোটা দেশের অর্থনীতি ধ্বংসের পথে, তাই ইতিহাস আপনাদের ক্ষমা করবেনা। পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় অগ্নদগ্ধে নিহত নিরিহ লোকজনের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

Previous articleসেই শিক্ষা অফিসার জগন্নাথপুরেও যোগদান করতে পারেননি
Next article৬০ লক্ষ টাকার জমি প্রতারণার দায়ে গ্রেফতার ১