বাংলাদেশ খেলাফত মজলিস ব্রাডফোর্ড শাখা পূনর্গঠন: আব্দুস সালাম সভাপতি, আব্দুল জলিল সাধারন সম্পাদক

0
337

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ খেলাফত মজলিস ব্রাডফোর্ড শাখা পূনর্গঠন উপলক্ষে মজলিসে শূরার অধিবেশন শাখার সভাপতি মাওলানা আবদুস সালামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাওলানা আব্দুল জলিলের পরিচালনায় জে.কে.এন মিলনায়তনে অনুষ্ঠিত হয়। মজলিসে শূরার অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস মাওলানা রেজাউল হক, সহকারী কমিশনার ও বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সাধারন সম্পাদক মাওলানা ফয়েজ আহমদ।

অধিবেশনে উপস্থিত মজলিসে শূরার সদস্যদের মতামতের ভিত্তিতে ২০১৫\১৬ সেশনের জন্য মাওলানা আব্দুস সালাম কে সভাপতি, মাওলানা জাহাঙ্গীর খান কে সিনিয়র সহ সভাপতি, আলহাজ্ব বাবুল চৌধুরী কে সহ সভাপতি, ক্বারী মাওলানা আব্দুল জলিল কে সাধারন সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট বাংলাদেশ খেলাফত মজলিস ব্রাডফোর্ড শাখা পূনর্গঠন করা হয়।

শূরার অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য শাখার সহ-সাধারণ সম্পাদক মুফতী ছালেহ আহমদ, মাওলানা নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা শরিফ আহমদ, সহ সমাজকল্যাণ সম্পাদক মাষ্টার আলহাজ্ব ফজল উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, লিডস শাখার সভাপতি মাওলানা সৈয়দ মশহুদ আহমদ, সহ সভাপতি মাওলানা সৈয়দ ফয়েজ আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা সাদিকুর রহমান প্রমূখ।

Print Friendly, PDF & Email