বাংলার মাটিতেই খালেদার বিচার হবে: শেখ সেলিম

0
231

Sekh Selim
গোপালগঞ্জ: প্রত্যেকটা মানুষ হত্যার জন্য বাংলার মাটিতেই খালেদা জিয়ার বিচার করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ সদর আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বুধবার গোপালগঞ্জ শহরে বঙ্গবন্ধু সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে জেলা কমিউনিটি পুলিশের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শেখ সেলিম বলেন, শত চেষ্টা করেও জঙ্গি ও যুদ্ধাপরাধীদের খালেদা জিয়া রক্ষা করতে পারেননি। তিনি ভেবেছিলেন দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করলে কেউ তাকে অবৈধভাবে ক্ষতায় বসিয়ে দেবেন। অবৈধ ক্ষমতা দখলকারী ও সহায়তাকারীকে সংবিধানের ৩৫ অনুচ্ছেদ অনুযায়ী বিচার করা হবে। বিচারে তাদের শাস্তি হবে। এ কারনে ঝুঁকি নিয়ে কেউ তাকে ক্ষমতায় বসাতে আসবে না।
তিনি বলেন, বিএনপির আন্দোলন ব্যর্থ হয়েছে। খালেদা জিয়ার ও তার ছেলের দুর্নীতির মামলা চলছে। এ কারণে তিনি দিশেহারা হয়ে সরকারের বিরুদ্ধে সংবাদ সম্মেলনে মিথ্যাচার করেছেন।
পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এস এম মাহফুজুল হক নূরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে খুলনা রেঞ্জের ডিআইজি মো. মনিরুজ্জামান, গোপালগঞ্জে জেলা পরিষদের প্রশাসক চৌধূরী এমদাদুল হক, জেলা প্রশাসক মো. খলিলুর রহমান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা কমিউিনিটি পুলিশিং এর আহ্বায়ক সাংবাদিক খোন্দকার এহিয়া খালেদ সাদী, সদস্য সচিব জাহেদ মাহামুদ বাপি, সদস্য নাসিমা খানমসহ অনেকে বক্তব্য রাখেন।
সম্মেলন শেষে শেখ ফজলুল করিম সেলিমের নেতৃত্বে সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ থেকে একটি বর্ণাঢ্য র্যাখলী বের করা হয়। র্যা লীটি জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

Print Friendly, PDF & Email