বাউন্সারে লুটিয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন ফিল হিউজ

0
207

Hiuz
স্পোর্টস ডেস্ক: বাউন্সারের আঘাতে লুটিয়ে পড়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন অস্ট্রেলিয়ার ফিল হিউজ। সিডনির হাসপাতালে মাথায় অস্ত্রোপচারের পর চিকিৎসকরা জানিয়েছেন, এই টেস্ট ব্যাটসম্যানের অবস্থা সংকটাপন্ন। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে মঙ্গলবার শেফিল্ড শিল্ডে নিউ সাউথ ওয়েলস ও সাউথ অস্ট্রেলিয়ার ম্যাচে পেসার শন অ্যাপটের শর্ট বলে হুক করতে গিয়ে হেলমেটের পাশে বলের আঘাত পান হিউজ। তাকে অ্যাম্বুলেন্সে করে সেন্ট ভিনসেন্টস হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
দুর্ঘটনার সময় হিউজের মা ও বোন মাঠে খেলা দেখছিলেন। তারা এবং অস্ট্রেলিয়া অধিনায়ক মাইকেল ক্লার্ক এখন হাসপাতালে হিউজের পাশে আছেন। হিউজের পরিবারের সদস্যরা এক বিবৃতিতে জানিয়েছে আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টার আগে অস্ত্রোপচারের ফল সম্পর্কে জানা যাবে না।
চিকিৎসকরা জানান, হিউজকে সংকটাপন্ন অবস্থায় আসপাতালে আনা হয়। অস্ত্রোপচারের পর তিনি এখন কোমায় আছেন এবং তার অবস্থা এখনও সংকটাপন্ন।
দুর্ঘটনার সময় সাউথ অস্ট্রেলিয়ায় হয়ে হিউজ ৬৩ রানে ব্যাট করছিলেন। হেলমেটে বলের আঘাতে তার মাথা কেটে রক্ত বের হয়। কয়েক সেকেন্ড দাঁড়িয়ে থাকার পর তিনি সামনে ঝুঁকে পড়েন এবং মুখ থুবড়ে পড়ে যান, যাতে আবারও মাথায় আঘাত লাগে।

Print Friendly, PDF & Email