বাগেরহাটে জামায়াত-শিবিরের ৯ নেতাকর্মী আটক

0
145

বাগেরহাটের ফকিরহাটে নাশকতা পরিকল্পনার অভিযোগে জামায়াত ও শিবিরের নয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের পাগলা শ্যামনগর গ্রামের মিত্রডাঙ্গার জনৈক আব্দুস সামাদের বাড়ি থেকে তাদের আটক করা হয়। তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আটকরা হলেন, জামায়াত ইসলামীর ফকিরহাট উপজেলার সাবেক নায়েবে আমির মাওলানা ইউনুস আলী, উপজেলা শিবিরের সভাপতি শেখ ফরহাদ হোসেন। এছাড়া শেখ হাবিবুর রহমান, গোলাম হোসেন পাটোয়ারী, আব্দুর রহমান সরদার, মতলেব শেখ, আব্দুল্লাহ শেখ, শেখ ইদ্রিস আলী ও আব্দুস সামাদ।  এরা সবাই জামায়াতের কর্মী। এদের বাড়ি ফকিরহাট উপজেলার বিভিন্ন গ্রামে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ শেখ বলেন, ফকিরহাট উপজেলায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে জামায়াত-ছাত্র শিবিরের একদল নেতাকর্মী উপজেলার সদর ইউনিয়নের পাগলা শ্যামনগর গ্রামের মিত্রডাঙ্গার জনৈক আব্দুস সামাদের বাড়ি জড়ো হয়ে নাশকতা পরিকল্পনার বৈঠকে মিলিত হয়। ওই নাশকতা পরিকল্পনার বৈঠকের গোপন সংবাদ পেয়ে পুলিশের একটি দল সেখানে গিয়ে শিবির ও জামায়াতের বর্তমান ও সাবেক নেতাসহ নয়জনকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ বিষয়ে জানতে জামায়াত ও ছাত্র শিবিরের জেলা নেতাদের সাথে যোগাযোগের চেষ্টা করে তাদের পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email