বাবা সারা জীবন কোরআনের ফুল বাগানের মালীর কাজ করেছেন: মাসুদ সাঈদী

0
226

Masud Saydee
ডেস্ক নিউজ: জামায়াতে ইসলামীর নায়েবে আমীর আল্লামা দেলাওয়ার হোসেইন সাঈদীর ছেলে মাসুদ সাঈদী বলেছেন, তার বাবা ‘সারা জীবন কোরআনের ফুল বাগানের মালীর কাজ করেছেন। সংবাদমাধ্যমে মাওলানা দেলাওয়ার হোসেইন সাঈদী কারাগারে মালীর কাজ করছেন বলে খবর প্রকাশিত হওয়ার প্রেক্ষাপটে ফেসবুকে তিনি এ মন্তব্য করেছেন।
তিনি তার ফেসবুকে বলেছেন:
পত্রিকা রিপোর্ট করেছে ‘কারাগারে আল্লামা সাঈদীকে মালীর কাজ দেয়া হয়েছে। এই রিপোর্টটি কিছু পত্রিকা আবার লিখেছে ‘মনের মাধুরী’ (!) মিশিয়ে । পত্রিকার পাশাপশি নিন্দুকেরা কটু মন্তব্য করতে ছাড়ছে না ফেসবুকেও। সকল নিন্দুকের উদ্দেশ্যে আমার বক্তব্য হলো-
আমার পরম শ্রদ্ধেয় আব্বা আল্লামা সাঈদী প্রকৃত অর্থে সারাটি জীবন ‘মালীর’ কাজই করেছেন । তিনি কোরআনের ফুল বাগানের মালীর কাজ করেছেন, তিনি ইসলামী আন্দোলনের কর্মীদের ফুল বাগানের মালীর কাজ করেছেন । জালিম সরকারের রাজনৈতিক রোষানলে পরে এখন হয়তো কোরআনের ফুল বাগানের মালী আল্লামা সাঈদীকে কারাগারের ফুল বাগানের মালী হতে হবে । তবে আমরা বিশ্বাস করি ইসলামী আন্দোলনের নেতা-কর্মীদের জন্য এটি অসম্মানের কোনো বিষয় নয়। তারা জানেন ফাসির মঞ্চ, জেল, জুলুম, জরিমানা ইসলামী আন্দোলনের অলংকার । কারণ এর মাধ্যমেই অর্জিত হয় দুনিয়াবী জীবন ও আখেরাতের জীবনের সফলতা ।

Print Friendly, PDF & Email