বাসে গণধর্ষণ: অভিযুক্ত ৩ জনের স্বীকারোক্তি

0
107

গাজীপুর : গাজীপুরের ভোগড়া এলাকায় যাত্রীবাহী বাসে গণধর্ষণের ঘটনায় বাসের তিন শ্রমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গত ১৫ ফেব্রুয়ারি অভিযুক্তরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার পরিদর্শক (তদন্ত) নন্দলাল চৌধুরী জানিয়েছেন, গত ১২ ফেব্রুয়ারি রাত ১২টার দিকে গাজীপুর মহানগরীর ঢাকা বাইপাস সড়কে ধর্ষণের ঘটনাটি ঘটে।

তিনি জানান, ওইদিন রাতে গাজীপুরে এক আত্মীয়ের বাসা থেকে বাসে করে টঙ্গীতে ফিরছিলেন ভুক্তভোগী নারী। কিছুদূর যাওয়ার পর ভুক্তভোগী ও তার সঙ্গে থাকা আরেক নারী যাত্রী ছাড়া বাকিদের বাস থেকে নামিয়ে দেওয়া হয়। সেসময় তারা নামতে চাইলে তাদের বাধা দেন বাসের চালক ও সহকারীরা।

এরপর বাসেই ভুক্তভোগী নারীকে ধর্ষণ করেন অভিযুক্তরা। ১৩ ফেব্রুয়ারি ভোরে অভিযুক্তরা পালিয়ে যান। পরে দুই নারীর চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসটি জব্দ করে।

ওইদিন সকালেই বাসে থাকা অপর নারী যাত্রী বাদী হয়ে মামলা দায়ের করলে বাসের তিন শ্রমিককে গ্রেপ্তার করে পুলিশ।

সবশেষ ১৫ ফেব্রুয়ারি অভিযুক্ত তিনজন ঘটনার সত্যতা স্বীকার করে গাজীপুর আদালতে জবানবন্দি দিয়েছেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email