বিএনপিকে কোনোভাবেই নিশ্চিহ্ন করা যাবে না: মওদুদ

0
116

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, যতই নির্যাতন, গুম, অপরহণ করা হোক না কেনা বিএনপিকে কোনোভাবেই নিশ্চিহ্ন করা যাবে না। রোববার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন শেষে তিনি একথা বলেন। বিএনপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং তারেক রহমানের নবম কারামুক্তি দিবস উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)-এর আয়োজন করে।

মওদুদ বলেন, বিএনপি সাধারণ মানুষের দল। বিএনপি শুধু ১৬ কোটি মানুষের পাশেই থাকবে না বরং সাথে থাকবে। আমরা আশা করবো সরকার একটি গণতান্ত্রিক পরিবেশ ও অধিকার ফিরিয়ে দেবেন। যাতে বিরোধী রাজনৈতিক দলগুলো মুক্তভাবে রাজনৈতিক কর্মকাণ্ডে অংশ নিতে পারে। আর না দিলে সরকারেরই বেশি ক্ষতি। এতে দেশে জঙ্গি ও উগ্রবাদের উত্থান আরো বেশি হবে বলে মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের দুই মন্ত্রীর বিষয়ে তিনি বলেন, দুই মন্ত্রীর বিষয়ে সোমবার (৫ সেপ্টেম্বর) বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলন করা হবে। তখন জানতে পারবেন। অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান ও আয়োজক সংগঠনের মহাসচিব ডা. এ জেড এম জাহিদ হোসেনসহ ড্যাব নেতারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email