বিএনপিকে দূরে রেখে নির্বাচনের ষড়যন্ত্র করা হচ্ছে: মির্জা ফখরুল

0
152

স্টাফ রিপোর্টার: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামীতে সহায়ক সরকারের অধীনে একটি নিরপেক্ষ নির্বাচন আয়োজিত হবে বলে আশা করছি। বিএনপিকে দূরে রেখে নির্বাচনের ষড়যন্ত্র চলছে অভিযোগ করে তিনি বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে, এমনকি বিএনপি নেতাদের দূরে রেখে নির্বাচনের ষড়যন্ত্র করা হচ্ছে। জনগণ সে নির্বাচন মেনে নেবে না। আজ শুক্রবার সকালে টাঙ্গাইলে জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
বিএনপির মহসচিব আরো বলেন, জনগণের বুকের ওপর চেপে বসে আছে একটি দখলদার, জালিম সরকার। এদের হাত থেকে যেন মানুষ মুক্তি পায়, সে জন্য দেশের জনগণকে সঙ্গে নিয়ে জুলুমবাজ সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।
মওলানা ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রতিবছরের মতো এবারও বিভিন্ন কর্মসূচি নেয়া হয়েছে।

সকালে মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আলাউদ্দিন মজলুম জননেতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এর পর ভাসানীর পরিবারের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। এ ছাড়া আওয়ামী লীগ, বিএনপি ও কৃষক-শ্রমিক-জনতা লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ভাসানীর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

Print Friendly, PDF & Email