বিএনপির আন্দোলন বরদাশত করা হবে না: তোফায়েল

0
179

Tufayel 02
ঢাকা: বিএনপির আন্দোলন বরদাশত করা হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেছেন, আন্দোলনের নামে সহিংসতা-নৈরাজ্য করলে সরকার কঠোর হতে বাধ্য হবে। মঙ্গলবার সকাল ৯টায় রাজধানীর বনানী কবরস্থানে মহান মুক্তিযদ্ধের অন্যতম শীর্ষ সংগঠক, আওয়ামী লীগের প্রয়াত নেতা আব্দুর রাজ্জাকের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কবরে শ্রদ্ধা নিবেদন শেষে এ কথা বলেন তিনি।
এর আগে প্রয়াত আব্দুর রাজ্জাকের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন। এরপর বনানী গোরস্থানের মসজিদে মরহুমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে আওয়ামী লীগ।
এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সাবেক স্বারষ্ট্রমন্ত্রী শামসুল হক টুকু, আব্দুর রাজ্জাকের ছেলে নাহিম রাজ্জাক।
এরপর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ব্যর্থতার গ্লানি বইতে না পেরে বিএনপি আন্দোলনের হুমকি দিচ্ছে। কোনোভাবেই তাদের আন্দোলন বরদাশত করা হবে না। আন্দোলনের নামে সহিংসতা বা নৈরাজ্য করতে চাইলে সরকার কঠোর হতে বাধ্য হবে।

Print Friendly, PDF & Email