বিএনপির প্রার্থীই আমার প্রতিপক্ষ: খোকন

0
224

SAYED KHUKON
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকন। রোববার বেলা ১২টার দিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের রিটানিং কর্মকর্তারা কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমা দেন ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের এই ছেলে। এ সময় মহানগর আওয়ামী লীগ সভাপতি এমএ আজিজ, সাংসদ ফজলে নূর তাপস, দলের নেতা মোস্তফা জালাল মহিউদ্দিন ও সাবেক মন্ত্রী আব্দুর রাজ্জাক তার সঙ্গে ছিলেন। মনোনয়নপত্র জমা দেওয়ার পর খোকন বলেন, জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।
নির্বাচনে কাকে প্রতিপক্ষ মনে করছেন জানতে চাইলে তিনি বলেন, পত্রপত্রিকার মাধ্যমে জানতে পেরেছি বিএনপি নির্বাচনে আসবে। তাহলে বিএনপির প্রার্থীই আমার প্রতিপক্ষ।
ঢাকার দুই সিটি করপোরেশনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য বিএনপির পক্ষ থেকে এখনো কাউকে সমর্থনের ঘোষণা আসেনি। তবে দলের অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আব্দুস সালাম ও ঢাকা মহানগরের আহ্বায়ক মির্জা আব্বাসসহ কয়েকজন মনোনয়নপত্র তুলেছেন।
বিধি অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য বাইরে গাড়ি রেখে পায়ে হেঁটে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে যেতে হবে, সেখানে যেতে পারবেন সর্বোচ্চ পাঁচজন।

Print Friendly, PDF & Email