বিএনপির সাথে আলোচনার প্রশ্নই ওঠে না: নাসিম

0
495

 

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি-জামায়াতের সাথে আলোচনার কোনো প্রশ্নই আসে না। আমাদের সাথে খুনিদের কোনো আলোচনা হতে পারে না। তাদের বৈঠক হবে নির্বাচন কমিশনের সাথে।
তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সবাই আজ ঐক্যবদ্ধ। ওই খুনি গোষ্ঠীর সাথে কোনো আপোষ হতে পারে না। ২০১৯ সালের নির্বাচনে তাদের পরাজিত করতে হবে। এদের আর ক্ষমতায় যেতে দেয়া যাবে না। তারা ক্ষমতায় গেলে আবার দেশ লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত হবে।
আজ বুধবার বিকেলে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জেল হত্যা দিবস উপলক্ষে ক্যাপ্টেন (অব.) এম. মুনসুর আলী স্মৃতি সংসদ আয়োজিত এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন প্রমুখ।
শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, চ্যালেঞ্জ কীভাবে নিতে হয় তা শেখ হাসিনা শিখিয়েছেন। তার দৃঢ় নেতৃত্বে মানবতাবিরোধী অপরাধীদের বিচার, বঙ্গবন্ধু হত্যার বিচার, জাতীয় চার নেতা হত্যার বিচার পেয়েছি।
তিনি আরো বলেন, খালেদা জিয়া খুনিদের আশ্রয়-প্রশ্রয়দাতা। বিএনপি ক্ষমতায় থাকার সময় বঙ্গবন্ধু হত্যার বিচারকাজ উদ্দেশ্যপ্রণোদিতভাবে সুপ্রিম কোর্টে ঝুলিয়ে রেখেছিলেন। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে বিচারকাজ সম্পন্ন করেছেন।
নাসিম বলেন, জাতীয় চার নেতা জীবন দিয়ে প্রমাণ করেছেন, সবাই খন্দকার মোশতাক নয়, সবাই জিয়াউর রহমান নয়। তারা আত্মসমর্পণ করেননি, খুনিদের সাথে আপোষ করেননি। জীবন দিয়ে তারা বঙ্গবন্ধুর আজীবনের সহচর হয়েছেন।

Print Friendly, PDF & Email