বিএনপি অসহায় মানুষের ভাগ্য নিয়ে রাজনীতি করছে: ওবায়দুল কাদের

0
153

স্টাফ রিপোর্টার: বিএনপি অসহায় মানুষের ভাগ্য নিয়ে রাজনীতি করছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  তিনি বলেন, অসহায় মানুষের ভাগ্য নিয়ে রাজনীতি করছে এটা উচিত নয়।  শনিবার দুপুরে মানিকগঞ্জের শিবালয়ে স্থানীয় বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ত্রাণ বিতরনী অনুষ্ঠানে একথা বলেন।  ওবায়দুল কাদের বলেন, বিএনপি ঘরে বসে বলছে সরকার নির্বিকার। অথচ তারা বিএনপি ঘরে বসে থেকে  বিপদের সময় ভাগ্য নিয়ে রাজনীতি করছেন।

ত্রাণ নিয়ে মানুষের দুর্ভোগ নিয়ে রাজনীতি না করার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, অযথা  ঘরে বসে সমালোচনা করবেন না। ঘরে বসে বিবৃতি দিচ্ছেন। আর ভাষণ না দিয়ে বন্যা দুর্গত অসহায় মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিন। অহেতুক এ নিয়ে রাজনীতি করবেন না।

নেতাকর্মীদের উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, শোকের মাসে যদি আমরা বন্যা  দুর্গত মানুষের পাশে দাড়াঁই,ভাঙন কবলিত মানুষের পশে দাঁড়াই তাহলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আত্মা শান্তি পাবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে এই শোকের মাসে আমাদের নাম্বার ওয়ান কাজ হচ্ছে দুর্গত মানুষের পাশে দাঁড়ানো। আমাদের দলীয়ভাবে সারা দেশে ৯টি ত্রানের টিম কাজ করছে।  ত্রাণ বিতরন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আ’লীগের যুগ্ম সম্পাদক  জাহাঙ্গীর কবির নানক এমপি, নাঈমুর রহমান দুর্জয় এমপি, জেলা প্রশাসক রাশেদা ফেরদৌস, পুলিশ সুপার মাহফুজুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email