বিএনপি এখন সমর্থকহীন একটি রাজনৈতিক দল: হাছান মাহমুদ

0
498

Dr. hasan mahmud 03
ঢাকা: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি এখন নেতা-কর্মী ও সমর্থকহীন একটি রাজনৈতিক দল। তাই তাদের আন্দোলন করার ক্ষমতা না থাকায় দলটি তারেক রহমানের জন্মদিন পালন নিয়ে ব্যস্ত রয়েছে। শুক্রবার রাজধানীর পুরানা পল্টনের মুক্তিভবনে স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘চলমান রাজনীতি: বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক রাজনীতি প্রত্যাখ্যান’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ এ কথা বলেন।
সংগঠনের উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ, সাধারণ সম্পাদক ফজলুল হক প্রমুখ বক্তব্য রাখেন।
দেশফেরা মাত্রই বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিচার শুরু হবে জানিয়ে হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতারা তারেক রহমানের ৫০তম জন্মদিন পালন করলেন। তিনি পলাতক আসামি। বিএনপি নেতারা বলেছেন, তারেক দেশে ফিরলে নিরাপত্তা দেওয়া হবে। আমরাও চাই তিনি দেশে আসুক। আইনশৃঙ্খলা বাহিনী ও আদালত তার অপেক্ষায়। তিনি যত দ্রুত আসবেন, তত তাড়াতাড়ি বিচার কার্য শুরু হবে।
প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে নিয়ে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, সংযত হয়ে কথা বলুন। তা না হলে আওয়ামী লীগ নেতাকর্মীরা বসে থাকবে না। তিনি বলেন, জয়কে নিয়ে অবান্তর কথাবার্তা বলবেন না। সজীব ওয়াজেদ জয় হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন শেষ করেছেন। তিনি ডিজিটাল বাংলাদেশের রূপকার। তাই তার বিরুদ্ধে উল্টাপাল্টা কিছু বললে নেতাকর্মীরা উপযুক্ত জবাব দিবে।

Print Friendly, PDF & Email