Home রাজনীতি বিএনপি কোনো রাজনৈতিক দল নয়: হাছান মাহমুদ

বিএনপি কোনো রাজনৈতিক দল নয়: হাছান মাহমুদ

268
0

Dr. hasan mahmud 03
ঢাকা: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, যারা হরতাল-অবরোধের নামে যারা মানুষ হত্যা করে, তারা কোনো রাজনৈতিক দল নয়, আসলে তারা রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করার জন্য সাধারণ মানুষের ওপর পেট্রল বোমা নিক্ষেপ করছে, যা করুণ ও বেদনাদায়ক এবং চরম নিন্দনীয়। শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে হরতাল-অবরোধে অগ্নিদগ্ধদের দেখতে এসে সাংবাদিক সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।
হাছান মাহমুদ বলেন, যারা মানুষের জন্য রাজনীতি করে বলে বিভিন্ন জায়গায় ‘বুলি আওড়ায়’ তারা ইতোমধ্যে ২৫ জন মানুষকে হত্যা করেছে। আসলে তারা কোনো রাজনৈতিক দল নয়, তারা দেশ ও জাতির শক্র। সাবেক এই মন্ত্রী বলেন, যারা হরতাল অবরোধের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড চালায় তাদের প্রতিরোধ করার জন্য দলীয়ভাবে কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়েছে। ইতোমধ্যে এ কমিটির কাজ শুরু হয়েছে। এ কমিটির কাজ হবে তাদের প্রতিরোধ করা।
অগ্নিদগ্ধদের পুনর্বাসন করা হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি জানান, সরকার তাদের চিকিৎসা ব্যয় বহন করছে। তবে পুনবার্সনের বিষয়টি ভেবে দেখা হবে।’
এসময় ‍উপস্থিত ছিলেন আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পদক বদিউজ্জামান ডাব্লিউ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফরিদুর নাহার নাইলি। দপ্তর সম্পাদক ড. আবদুল সোবহান গোলাপ প্রমুখ।

Previous articleটানা অবরোধে ক্ষতিগ্রস্থ ঝিনাইদহের সবজি চাষীরা
Next articleআইনজীবী সমিতি নির্বাচন: শমিউল সভাপতি, অশোক সেক্রেটারি