বিএনপি জাতিকে অপমানিত করেছে: হানিফ

0
177

Hanif
ঢাকা: বিএনপির দলটাই হচ্ছে মিথ্যাবাদীর দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, আজকে আরেকবার প্রমাণিত হল বিদেশিদের নিয়েও তারা মিথ্যাচার করেছে। বিজেপির সভাপতি অমিত শাহ’র টেলিফোন এবং ছয় জন কংগ্রেসম্যানের স্বাক্ষর জাল করে প্রেস রিলিজ দিয়ে গোটা জাতিকে অপমাণিত করেছে বিএনপি। রবিবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বদেশ প্রত্যাবর্তনের জনসভাস্থল পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন। হানিফ বলেন, যাদেরকে কেন্দ্র করে মিথ্যাচার হয়েছে, সেই ব্যক্তিরাই অস্বীকার করেছে। তিনি বলেন, বিএনপির যদি কাণ্ডজ্ঞান থাকতো তাহলে জাতির কাছে ক্ষমা চাইতো।
মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি-জামায়াত রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। তাদের উপর দেশের মানুষের সমর্থন নাই। তাদের কোন অস্তিত্ব নেই। ভবিষ্যতে যদি এ ধরনের কর্মকাণ্ড হয় তাহলে কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবে সরকার।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল, কার্যনির্বাহী সদস্য এনামুল হক শামীম, আমিনুল ইসলাম আমিন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্গজ দেবনাথ প্রমুখ।

Print Friendly, PDF & Email