বিএনপি-জামায়াত জোট ভাঙা সম্ভব নয়: হানিফ

0
126

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগ কোনো দল ভাঙায় বিশ্বাস করে না। তিনি বলেন, বিএনপি-জামায়াত পাকিস্তানের এজেন্ট। এরা মুদ্রার এপিঠ-ওপিঠ। এদের ভাঙা কখনো সম্ভব নয়। বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় শোক দিবস উপলক্ষে যুব মহিলা লীগ আয়োজিত আলোচনা সভায় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ সব কথা বলেন।

এর আগে দুপুরে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান অভিযোগ করেন, সরকার ২০ দলীয় জোট ভাঙার ষড়যন্ত্র করে ব্যর্থ হয়েছে।

হানিফ বলেন, ২০ দলীয় জোটের সাথে সম্পৃক্ত জঙ্গিবাদী সংগঠন ব্লগারদের হত্যা করছে। এই সব জঙ্গিবাদি সংগঠনগুলোর মূল লক্ষ্য দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করা।

তিনি আরো বলেন, জিয়ার ক্ষমতা গ্রহণের পর তার আসল চেহারা প্রকাশ পায়। তিনি বঙ্গবন্ধুর হত্যাকারীদের বাঁচাতে ইনডেমিনিটি আইন করেছিলেন। সেই সাথে স্বাধীনতা বিরোধীদের পুরস্কৃত করেছিলেন। তিনি ছিলেন পাকিস্তানের এজেন্ট।

যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

যুব মহিলা লীগকে আরও সুসংগঠিত হবার আহ্বান জানিয়ে সৈয়দ আশরাফ বলেন, ১/১১ সময় শেখ হাসিনার মুক্তির আন্দোলনে যুব মহিলা লীগ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিল। তাই যুব মহিলা লীগকে সুংগঠিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

শোক সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আমিরুল ইসলাম আমিন ও সুজিত রায় নন্দি, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল, সংসদ সদস্য সাবিনা আক্তার তুহিন প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email