বিএনপি-জামায়াত দুর্গাপূজায় নাশকতা সৃষ্টি করতে পারে: খাদ্যমন্ত্রী

0
132

ঢাকা: খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করতে বিএনপি-জামায়াত জোট দুর্গাপূজায় নাশকতা সৃষ্টি করতে পারে। শুক্রবার ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় নাশকতার সম্ভাব্য নীলনকশার বিরুদ্ধে সজাগ থাকতে নেতাকর্মীদের প্রতি তিনি আহ্বান জানান। তিনি বলেন, বিএনপি ও তার জোট আসন্ন দুর্গাপূজাকে সামনে রেখে যে কোনও নাশকতা করতে পারে। এরা আন্তর্জাতিকভাবে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার নানা চেষ্টা করে ব্যর্থ হয়েছে। এখন পূজাকে সামনে রেখে নতুন নীলনকশা করে এগুচ্ছে।

তাদের উদ্দেশে তিনি বলেন, কিন্তু কোনও লাভ হবে না। দেশে বিদেশে কোথাও আপনাদের পেছনে কোনও মানুষ নাই। দুই বিদেশি হত্যার পরও দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রশাসনকে ধন্যবাদ দেন তিনি। ১৮ অক্টোবর শেখ রাসেলের জন্মদিন উদযাপন নিয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কেন্দ্রীয় কার‌্যালয়ে এ সভা হয়। সভায় দলের মহানগর সাধারণ সম্পাদক মায়া জানান, সব থানার নেতাকর্মীদের নিয়ে রোববার বিকালে শেখ রাসেলের জন্মদিন পালন করা হবে।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন সহ-সভাপতি বজলুর রহমান, মুকুল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন ও সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ।

Print Friendly, PDF & Email