বিএনপি-জামায়াত সরকারের পতন ঘটাতে পারবে না: হানিফ

0
131

Hanif 01
কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বেগম খালেদা জিয়া গত চার বছর ধরে সরকার পতনের চূড়ান্ত আন্দোলন ঘোষণা করে আসছেন। সেই চূড়ান্ত আন্দোলনের ফল জনগণ দেখছে। যারা গর্তের ভেতর লুকিয়ে থেকে ব্যাঙের মত মাথা বের করে বিবৃতি পাঠিয়ে আন্দোলনের ডাক দেন। তারা আবার করবে সরকার পতনের চূড়ান্ত আন্দোলন?
তিনি আরও বলেন, যাদের জনসমর্থন নেই বলে সরকারের সঙ্গে সংলাপের জন্য বিদেশী প্রভুদের কাছে ধরণা দিতে হচ্ছে তারা আবার সরকার পতন করবেন? বাংলার মানুষ জানে বর্তমান আওয়ামী লীগ সরকারকে বিএনপি-জামায়াতের মত সংগঠন আন্দোলন করে পতন ঘটাতে পারবে না।
শুক্রবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
ব্ল¬গার অভিজিৎ রায় হত্যার ব্যাপারে হানিফ বলেন, ৭১’র পরাজিত শক্তি বিভিন্ন সময়ে প্রগতিশীল মানুষদের উপর হামলা চালিয়েছে। এইসব ঘটনার সঙ্গে কারা জড়িত তা ইতিমধ্যে প্রকাশ পেয়েছে। তিনি সাহিত্যিক হুমায়ন আজাদের মৃত্যু ঘটনাকে স্মরণ করে বলেন, তাকে যারা হত্যা করেছিল তারা এই দেশের ৭১’র পরাশক্তি যুদ্ধাপরাধী জঙ্গী সংগঠন। তারাই আবার ব্লগার অভিজিৎ রায়কে হত্যা করেছে। বাংলাদেশকে একটি জঙ্গী রাষ্ট্র হিসেবে বানানোর জন্য দীর্ঘ দিনের যে পরিকল্পনা ও প্রচেষ্টা ছিল যেটা ২০০১-২০০৭ সাল পর্যন্ত বিএনপি জামাত করে এসছিল তারই ধারাবাহিকতার অংশ এটা।
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান ও যুগ্ম সাধারণ সম্পাদক হবিবুর রহমান হবিসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email