বিএনপি নেত্রীর মাথা খারাপ হয়ে গেছে: প্রধানমন্ত্রী

0
190

Hasina 04
ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক পাড়া মহল্লায় সন্ত্রাসীদের খুজে বের করার আহবান জানিয়ে বলেছেন, কারা বোমা বানায় আর কারা সেগুলো ফাটায় তাদের খুঁজে বের করে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করতে হবে।
তিনি বলেন, বিএনপি নেত্রীর মাথা খারাপ হয়ে গেছে। তারা কখনোই স্বাধীনতা বিশ্বাস করেনা। তাই তারা স্বাধীনতার পরাজিত শক্তির সমর্থন করে। তিনি বলেন, বিএনপি নেত্রীর মাথা খারাপ হয়ে গেছে। বিএনপি ক্ষমতায় থাকা কালে দেশকে পিছিয়ে নিয়েছিলো। কারণ বিএনপি কোন দিন এদেশের স্বাধীনতায় বিশ্বাস করেনা।
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সোমবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এর আগে বেলা আড়াইটার দিকে সমাবেশ শুরু হয়।
প্রধানমন্ত্রী বলেন, বিএনপি দূর্নীতিকে প্রাতিষ্টানিক রূপ দিয়েছিলো। হাওয়া ভবন ও বিএনপি নেত্রীকে ভাগ না দিয়ে মানুষ ব্যবসা করতে পারেনি। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর গত ৫ বছরে দেশ এগিয়ে গেছে। সবাই কর্মক্ষেত্রে শান্তিতে আছে। মানুষ শান্তিতে ব্যবসা করছে।
তিনি বলেন ৫ জানুয়ারি আমরা সরকার গঠন করে এক বছর শান্তির সাথে দেশ চালিয়ে যাচ্ছি। খালেদার সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি নেত্রী জঙ্গী-সন্ত্রাসের নেত্রী। তিনি জামায়াতকে সাথে নিয়ে মানুষ খুন করে।
বিএনপির নেত্রীর কোলাঙ্গার পুত্র। রাজনীতি করবেনা বলে মুচলেকা দিয়েছিলো। কিন্তু এখন অন্য দেশে বসে সন্ত্রাসী কর্মকাণ্ড চালায়। যেমন মা তেমন পুত্র। খালেদা দুর্নীতির রানী, জঙ্গীবাদের রানি, তার কথায় মানুষ আসবেনা।
খালেদা অবরোদ্ধ নন মন্তব্য করে হাসিনা বলেন, তিনি যখন ইচ্ছা বাড়িতে যেতে পারেন। নির্বাচনে না গিয়ে তিনি যে ভুল করেছেন তার খেসারত তাকেই দিতে হবে।

Print Friendly, PDF & Email