বিএনপি নয় আওয়ামী লীগই খুনিদের দল: মির্জা ফখরুল

1
427

Fokrul 04
ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি নয় আওয়ামী লীগই খুনিদের দল। প্রধানমন্ত্রীর বক্তৃতা প্রসঙ্গে তিনি বলেন, আপনারা খুন করেছেন এবং করে যাচ্ছেন। যেদিন আল্লাহর গজব পড়বে তখন টের পাবেন। বৃহস্পতিবার রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটে জাতীয়তাবাদী ছাত্রদল আয়োজিত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জন্মদিন উপলক্ষে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল ক্ষমতাসীন সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, অবৈধ সরকার বার বার দেশকে ধ্বংসের দিকে নিয়ে গেছে। বেঁচে থাকার প্রশ্নে, দেশের স্বাধীনতার প্রশ্নে আন্দোলন ছাড়া কোন বিকল্প নেই।
তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে অন্ধের মত কথা বলবে না ইতিহাস জানুন হাওয়ার বসে ইতিহাসকে বিকৃতি করবেন না। মুক্তিযুদ্ধের শুরু থেকে শেষ পর্যন্ত একমাত্র বিএনপির লোকেরা জড়িত ছিল।
তারেক রহমান যাতে দেশে ফিরে আসতে না পারে সেজন্য আওয়ামী লীগ একের পর এক মামলা দিয়ে যাচ্ছে বলে দাবি করেন মির্জা ফখরুল। তিনি বলেন, ১৯৮১ সালে যারা জিয়াউর রহমানকে হত্যা করেছিল তারাই রাষ্ট্র দখলের পর ১/১১ অভ্যুত্থানের মাধ্যমে তারেক রহমানকে দেশ থেকে নির্বাসিত করেছেন।

Print Friendly, PDF & Email

1 মন্তব্য

Comments are closed.