বিএনপি পৌর নির্বাচন থেকে সরে দাঁড়াবে না: মির্জা ফখরুল

0
132

সৈয়দপুর: পৌরসভা নির্বাচনকে গণতন্ত্র রক্ষার স্বার্থে একটি চ্যালেঞ্চ হিসাবে অভিহিত করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আন্দোলনের জন্যই বিএনপির এই নির্বাচনে অংশগ্রহণ। এ কারণেই এ নির্বাচনে যতই চাপ আসুক নির্বাচন থেকে সরে দাঁড়াবে না বিএনপি বলে তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন। তিনি অভিযোগ করেন, সরকার অগণতান্ত্রিকভাবে দেশ পরিচালনা করছেন। বিরোধী দলের নেতাকর্মীদের অযথা হয়রানি করছে। দলীয় প্রার্থী, কর্মী ও সমর্থকরা সুষ্ঠুভাবে ভোটের প্রচারণাও চালাতে পারছেন না। এ নির্বাচনে এখনও লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি বলে তিনি দাবি করেন।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বৃহস্পতিবার দুপুরে সৈয়দপুরে ধানের শীষের পক্ষে প্রচারণা চালানোর আগে সৈয়দপুর বিএনপির দলীয় কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে এ কথা বলেন। সেই সাথে তিনি গণতন্ত্র রক্ষার স্বার্থে জনগণকে ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার আহবান জানান। সৈয়দপুর পৌরসভার বর্তমান মেয়র ও দলীয় প্রার্থী অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার ভজে’কে সাথে নিয়ে শহরের শহীদ ডাঃ জিকরুল হক সড়কে ধানের শীষের পক্ষে প্রচারণা চালান, লিফলেট বিতরণ করেন।  এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি’র সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

এর আগে তিনি ইউএস বাংলার একটি বিমানে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছালে দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। আজ বিকালেই বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব জেলার জলঢাকা পৌরসভা নির্বাচনে প্রচারণায় অংশ নেবেন।

Print Friendly, PDF & Email