বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের শিকার হতে পারে ৩ ছাত্র: উদ্বেগ পরিবারের

0
136

RAB logo
চাঁপাইনবাগঞ্জ: সোমবার রাতে র্যা ব কর্তৃক আটকের পর তিন ছাত্রকে আজ মঙ্গলবার আদালতে হাজির না করায় উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন তাদের অভিভাবকরা। আটককৃতরা হলেন- রাফি, মাহদি ও আল আমিন।
বিবৃতিতে অভিভাবকরা বলেন, ‘আমাদের তিন সন্তান রাফি, মাহদি ও আল আমিনকে গত রাতে র্যানব আটক করলেও আজ আদালতে না তোলায় আমরা উদ্বিগ্ন। গতরাতে তাদের সহপাঠী মো. আসাদুল্লাহিল তুহিনকে সাথে নিয়ে আমাদের সন্তানদের গ্রেপ্তার করা হয়। ইতিমধ্যেই তুহিন খুন হয়েছে।
এই ভয়ঙ্কর পরিস্থিতিতে আমাদের মনে হচ্ছে, তাদেরকেও আইনশৃঙ্খলা বাহিনী রাতে অভিযানের নাম করে আইন বহির্ভূতভাবে হত্যা করতে পারে। আমাদের জানা মতে, আমাদের এই তিন সন্তান কোন ধরনের রাজনীতির সাথে জড়িত নয়। এরপরও আমাদের সন্তানেরা যদি কোন অপরাধ করেও থাকে, তাহলে এর জন্য দেশের আইন মেনেই বিচার হওয়ার কথা। আমরাও এটাই আশা করি। কিন্তু র্যা ব বেআইনিভাবেই আজ তাদের আদালতে হাজির করেনি।
সেজন্য আজ রাতেই র্যা ব তাদেরকে বেআইনিভাবে হত্যা করতে পারে বলেও আমাদের আশঙ্কা হচ্ছে। এ অবস্থায় আমরা সুবিচারের দাবিতে সরকার ও র্যািব কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। আশা করছি, এই ৩ ছাত্রকে অন্যায়ভাবে কোন নির্যাতনও করা হবে না। আমাদের বিশ্বাস, সুবিচার হলে আমাদের নির্দোষ সন্তানেরা নিরপরাধ প্রমাণিত হবে এবং মুক্ত হয়ে তাদের পড়ালেখা চালিয়ে যেতে পারবে।’
বিবৃতি প্রদান কারীগণ হচ্ছেন:
১. রাফির বাবা জালাল উদ্দিন
২. মাহদির বাবা আব্দুর রাজ্জাক
৩. আল আমিনের বাবা রফিকুল ইসলাম।

Print Friendly, PDF & Email