বিতর্কের তোপে অভিনেত্রী সোনম কাপুর!

0
50

বিনোদন ডেস্ক : ‘সবার জন্য একটি ছোট্ট পরামর্শ আছে। রক্ষণশীলদের ভোট দেবেন না। তাদের থেকে দূরে থাকুন। তারাই আমাদের পৃথিবী ধ্বংসের জন্য দায়ী থাকবেন।’ মন্তব্যের কারণে কয়েকবার বিতর্কের তোপে পড়েছেন সোনম কপুর। আবারো পুনরাবৃত্তি ঘটলো সেই ঘটনার। সম্প্রতি তার টুইটারের একটি পোস্টে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন তার ভক্তরা।

যা বর্তমান সমাজ ব্যবস্থার দিকেই অভিনেত্রী ইঙ্গিত করছেন এমনটা মনে হতেই পারে। সোনম কাপুর তার টুইটে লিখেছেন, ‘সবার জন্য একটি ছোট্ট পরামর্শ আছে। রক্ষণশীলদের ভোট দেবেন না। তাদের থেকে দূরে থাকুন। তারাই আমাদের পৃথিবী ধ্বংসের জন্য দায়ী থাকবেন।’ সোনম কাপুরের এই টুইটটি এখন বেশ ভাইরাল। টুইটার ব্যবহারকারীরা তার এই টুইটে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। সোনমের এই টুইটটি পাকিস্তানের শিখ সম্প্রদায়ের অন্যতম পবিত্র গুরুদ্বারা নানকানা সাহেবের ওপর পাথর ছুঁড়ে মারার ঘটনার পরেই আসে। তবে তিনি নিজের টুইটে কোনোকিছুই স্পষ্ট করে ব্যক্ত করেননি।

উল্লেখ্য, শুক্রবার বিক্ষুব্ধ মুসলমানদের একটা দল নানকানা সাহেবে আক্রমণ করে। তার একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরালও হয়েছিল। সোনম কাপুরকে শেষবার ‘দ্য জোয়া ফ্যাক্টর’ ছবিতে দেখা যায়। এ বছর এখন পর্যন্ত নতুন কোনো সিনেমার খোঁজ নেই তার। তবে শিগগিরই নতুন সিনেমার খবর পাওয়া যাবে এ অভিনেত্রীর।

Print Friendly, PDF & Email