বিদেশী হত্যার সঙ্গে বিএনপি-জামায়াতকে জড়িয়ে বিভ্রান্তিকর বক্তব্য দেয়া হচ্ছে: মির্জা ফখরুল

0
135

স্টাফ রিপোর্টার: বিদেশী হত্যার ঘটনায় বিভ্রান্তি ছড়ানো হচ্ছে অভিযোগ করে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এসব হত্যার পেছনে বিএনপি-জামায়াতকে জড়িয়ে অমূলক ও বিভ্রান্তিকর বক্তব্য দেওয়া হচ্ছে। চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরে বুধবার রাতে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।  সিঙ্গাপুর থেকে যাত্রা করে রাত পৌনে ৩টায় শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন মির্জা ফখরুল।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিদেশী হত্যায় বিএনপি-জামায়াত জড়িত বলে দেওয়া বক্তব্য সম্পূর্ণ অমূলক ও বিভ্রান্তিমূলক। দুর্ভাগ্যজনক হলেও সত্য যে, বিরোধীদলকে এসব বিষয়ে দায়ী করা এখন একটি প্রথা হয়ে দাঁড়িয়েছে।
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া লন্ডনে স্থায়ীভাবে বসবাস করবেন এবং তিনি আর দেশে ফিরছেন না ক্ষমতাসীন দলের লোকজনের এমন মন্তব্যের জবাবে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, এটাও অমূলক সন্দেহ। তিনি (বেগম খালেদা জিয়া) অবশ্যই দেশে ফিরবেন এবং খুব শিগগির ফিরবেন। তিনি চিকিৎসায় আছেন। চিকিৎসা শেষে ডাক্তারের পরামর্শক্রমেই দেশে ফিরে আসবেন।

মির্জা ফখরুল জানান, তার নিজেরও স্বাস্থ্যের অবস্থা আগের চেয়ে খানিক উন্নতির দিকে। তিনি আশা করছেন সামনে আরও উন্নতি হবে। উল্লেখ্য, মস্তিষ্কের ক্যারোটিড আর্টারিতে দুটি ব্লক ধরা পড়ায় ১৪ জুলাই চিকিৎসার জন্য জামিনে মুক্তি পান ফখরুল। এর পর তিনি যুক্তরাষ্ট্র ও সিঙ্গাপুরে চিকিৎসা নেন। গত ১৭ অক্টোবর চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব। বুধবার মধ্য রাতে তিনি দেশে ফিরে আসেন।

Print Friendly, PDF & Email