বিশ্বনাথে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০

0
149

বিশ্বনাথ: সিলেটের বিশ্বনাথে মোবাইল ফোনের কার্ড ক্রয় করারকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অনন্ত ২০জন আহত হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার বিশ্বনাথেরগাঁও ও মুফতিরগাঁও গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় আধা ঘন্টাব্যাপি সংর্ঘষ চলে। এসময় বাসা-বাড়িঘর ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ও এলাকাবাসী অনেক চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। আহতরা হলেন- বিশ্বনাথেরগাঁও গ্রামের আব্দুল মুক্তাদির, মুফতিরগাঁও গ্রামের ফয়ছল আহমদ, ফরিদ উদ্দিন শিপন। তাৎক্ষনিক বাকি আহতদের নাম জানাযায়নি। গুরুতর আহতদের সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার রাতে বিশ্বনাথে গাঁও গ্রামের লিটন মিয়ার দোকান থেকে একটি মোবাইল কার্ড ক্রয় করেন মুফতিরগাঁও গ্রামের শহিদ মিয়া। মোবাইলের কার্ড ক্রয়-বিক্রয় নিয়ে তাদের কথাকাটাটি হয়। এসময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এঘটনার জের শুক্রবার বিকেলে উভয় গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের সূত্রেপাত ঘটে। দেশীয়-অস্ত্র নিয়ে উভয় গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় প্রবাসী আহাদ মিয়ার বাসায় ভাংচুর করা হয় বলে ওই প্রবাসী অভিযোগ করেন।

এ ব্যাপারে থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমান বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। তবে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email