বিয়ের আগেই বাংলাদেশী হট অভিনেত্রী পপির গর্ভে অবৈধ সন্তান !

0
692

Popy
বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা পপি এখনো বিয়ে করেন নি। কিন্তু গর্ভে তার অনাগত সন্তান! এমন খবরে নিশ্চয়ই চমকে উঠছেন আপনি? কিন্তু চমকটা চমকই থাক। বাস্তবটা হলো, সম্প্রতি ছোট পর্দায় এমনই এক রূপে পপিকে দেখতে যাচ্ছেন আপনি।
রূপালী পর্দায় দীর্ঘদিন অনুপস্থিত চিত্রনায়িকা পপি। তবে বিশেষ দিবস কিংবা ঈদের মৌসুমে ছোটপর্দায় দেখা যায় তাকে। এবার ‘লাভ স্পিড’ নামের একটি টেলিফিল্মে অভিনয় করছেন এই তারকা। নাটকটিতে পপির বিপরীতে অভিনয় করবেন আমিন খান।
নাটকের গল্পে দেখা যাবে, একটি ডিজে পার্টিতে পপিকে দেখে আমিন খান। প্রথম দেখায় ভালো লেগে গেলে পপিকে বিয়ের উদ্দেশ্যে খোঁজখবর শুরু করেন তিনি। বিয়ের সিদ্ধান্ত হয়ে গেলে পপি জানায়, তার জীবনের প্রথম পুরুষ আমিন খান। কিন্তু বিয়ের রাতে বাসর ঘরে জানতে পারেন নববিবাহিত স্ত্রী পপি গর্ভবতী। ঘটনার সূত্রপাত ধরেই চলতে থাকে বিভিন্ন টানাপোড়েন।
নির্মাতা জিএম সৈকতের পরিচালনায় টেলিফিল্মে দীর্ঘদিন পরে পপির সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন চিত্রনায়ক আমিন খান। গতবছর ‘নবনিতা…তোমার জন্য’ নামে ঈদের বিশেষ ধারাবাহিক নাটকে দেখা গেছে এই জুটিকে। এছাড়াও ইসমত আরা লেমন, নাতাশা, খালেদা আক্তার কল্পনা ও আরও অনেকে অভিনয় করবেন টেলিফিল্মে।
এপ্রিলের প্রথম সপ্তাহে ঢাকার বিভিন্ন লোকেশনে এর শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। টেলিফিল্মটি রচনা করেছেন পরিচালক জিএম সৈকত। সম্পর্কের অন্তর্দন্দ এবং মানসিক টানাপোড়েন নিয়ে লেখা ‘লাভ স্পিড’ টেলিফিল্মে রহস্যময়ী এক নারীর চরিত্রে রূপদান করবেন পপি।

Print Friendly, PDF & Email