Home রাজনীতি বুধবারের মধ্যে ব্যানার-বিলবোর্ড নামানোর নির্দেশ আ’লীগের

বুধবারের মধ্যে ব্যানার-বিলবোর্ড নামানোর নির্দেশ আ’লীগের

311
0

ঢাকা: ২০ তম জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে লাগানো সব পোস্টার, ব্যানার, বিলবোর্ড আগামী ১৪ ডিসেম্বর বুধবারের মধ্যে সরিয়ে ফেলতে নেতা-কর্মীদের মৌখিক নির্দেশনা দিয়েছে আওয়ামী লীগ। রোববার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ নির্দেশনা দেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।
তিনি বলেন, ২০তম সম্মেলনের আগে এবং পরে বিভিন্ন নেতাদের শুভেচ্ছা জানিয়ে রাজধানীসহ সারাদেশে বিভিন্ন ব্যানার, পোস্টার ও বিলবোর্ড সাঁটানো হয়েছে। এর মধ্যে প্রায় ৯০ শতাংশ নামানো হয়েছে। বাকি যেসব ব্যনার-বিলবোর্ড রয়েছে তা আগামী ১৪ ডিসেম্বরের আগে নামাতে হবে।
নানক বলেন, এখন শুধু শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবেসের পোস্টার, বিলবোর্ড লাগানো যাবে। তবে এসব পোস্টারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছাড়া আর কারও ছবি ব্যবহার করা যাবে না।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, সদস্য আমিনুল ইসলাম, আনোয়ার হোসেন, মারুফা আক্তার পপি প্রমুখ।

Previous articleবর্তমানে গণতন্ত্রকে কবরে পাঠানো হয়েছে: খালেদা জিয়া
Next articleসরকারদলীয় কোন্দলের সুযোগে সাম্প্রদায়িক গোষ্ঠী হামলা করেছে