বৃহস্পতিবার সিলেট আসছেন অর্থমন্ত্রী

0
159

সিলেট: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বৃহস্পতিবার (৯ জুলাই) তিনদিনের সফরে সিলেট আসছেন। ওইদিন বেলা পৌণে ২টায় নভো এয়ার’র একটি বিমানে ঢাকা থেকে তার সিলেট পৌছার কথা রয়েছে। এই সফরে ১০টি অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে শনিবার ঢাকায় ফিরবেন।

অর্থমন্ত্রীর প্রটোকলে অনুষ্ঠানগুলো বিস্তারিত বিবরণে বলা হয়েছে, বৃহস্পতিবার বেলা ২টায় নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটরিয়ামে সিলেটের ১২টি চা-বাগানের ৪৩২ জন মাতৃ-পিতৃহীন সুবিধাবঞ্চিত শিশুর অভিভাবকদের মাঝে অর্থ সহায়তার চেক বিতরণ করবেন। বেলা ৪টায় নগরীর মাছিমপুরস্থ সদ্যঘোষিত এএমএ মুহিত ক্রীড়া কমপ্লেক্স পরিদর্শন করবেন।

এরপর ধোপাদিঘীরপাড়স্থ হাফিজ কমপ্লেক্সে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ আয়োজিত ইফতার মাহফিলে যোগদান করবেন তিনি। রাত ১০টায় হাফিজ কমপ্লেক্সে সিলেট মহানগরীর ২৭টি ওয়ার্ড এবং সদর উপজেলার ৮টি ইউনিয়ন সভাপতি/সম্পাদকদের নিকট শাড়ি-লুঙ্গি হস্তান্তর করবেন।

অর্থমন্ত্রী সফরের দ্বিতীয় দিন শুক্রবার সকাল ১০টায় চৌহাট্টাস্থ ভোলানন্দ হাই স্কুলের চারতলা ভবনের নির্মাণ কাজ উদ্বোধন, পৌণে ১১টায় হলদিছড়ায় আরসিসি বক্স কালভার্ট ও আরসিসি ইউ-টাইপ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন ও সোয়া ১১টায় কদমতলী শিববাড়ি আরসিসি সড়ক ও আরসিসি ড্রেন নির্মাণ কাজ উদ্বোধন করবেন। বেলা আড়াইটায় তিনি নর্থ-ইস্ট ইউনিভার্সিটির তিন বছর পূর্তি অনুষ্ঠানে যোগদান করবেন।এরপর সিলেট সার্কিট হাউসে জেলা প্রশাসন আয়োজিত ইফতার মাহফিলে অংশ নেবেন অর্থমন্ত্রী।

সফরের শেষদিন শনিবার সকাল ১০টায় শাহী ঈদগাহ মিনার কমপ্লেক্স পরিদর্শন করবেন তিনি। এরপর সকাল পৌণে ১১টায় মদন মোহন কলেজ গভর্নিং বডির সভায় অংশগ্রহণ করবেন। দুপুর ১২টা ৫০ মিনিটে সিলেট থেকে বিমানযোগে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

Print Friendly, PDF & Email