ব্রা পরেই অনুষ্ঠান মাতালেন সেরা সুন্দরীরা

0
455

Vikini
বিনোদন ডেস্ক: অন্তর্বাস ও বিকির জন্য জন্য সবচাইতে জনপ্রিয় ও আকর্ষিণীয় ব্যান্ড হচ্ছে ভিক্টোরিয়া’স সিক্রেট। অন্তর্বাস ছাড়াও আরও কিছু পণ্য তাঁদের রয়েছে, তবে অন্তর্বাসটাই বিশ্ব জুড়ে অধিক পরিচিত ও সমাদৃত। যুক্তরাষ্ট্র ভিত্তিক এই প্রতিষ্ঠানটি সুপরিচিত তাঁদের স্টাইলিশ ডিজাইন ও নজরকাড়া রূপসী সব মডেলদের জন্য।
কেবল যুক্তরাষ্ট্রেই ভিক্টোরিয়া’স সিক্রেটের প্রায় ১০০০ অন্তর্বাস স্টোর ও প্রায় ১০০-এর মতো স্বায়ত্বশাসিত ভিক্টোরিয়া’স সিক্রেট বিউটি স্টোর রয়েছে। এর বেশিরভাগই বিভিন্ন শপিং মলে অবস্থিত। এগুলোতে বক্ষবন্ধনী, প্যান্টি, হোসিয়ারি, প্রসাধনী, ঘুমানোর পোষাক, এবং অন্যান্য পণ্যদ্রব্য বিক্রয় করা হয়।
বিভিন্ন রকমের ফ্যাশন ডিজাইনমূলক কাজের জন্যও ভিক্টোরিয়া’স সিক্রেট সুপরিচিত। এর মধ্যে সবচেয়ে বেশি উল্লেখযোগ্য বার্ষিক ভিক্টোরিয়া’স সিক্রেট ফ্যাশন শো। এখানে এই প্রতিষ্ঠানটির সকল পণ্যের ক্যাটালগ প্রকাশ পায়, এবং বিশ্বের নামীদামী ফ্যাশন মডেলরা পণ্যের র্যারম্পিং ও উপস্থাপনায় অংশ নেন।
১৯৯৫ সাল থেকে ভিক্টোরিয়া’স সিক্রেট তাঁদের বার্ষিক ভিক্টোরিয়া’স সিক্রেট ফ্যাশন শো চালু করে। যেখানে কেবলমাত্র অন্তর্বাস পরে রযাভিম্পে হাঁটেন পৃথিবী কাঁপানো অসাধারণ রূপসী সব মডেল ও নায়িকারা। এইসব রূপসীদের ডাকা হয় “দ্য ভিক্টোরিয়া’স সিক্রেট অ্যাঞ্জেলস”। এরা হচ্ছেন প্রতিষ্ঠানটির সাথে চুক্তিবদ্ধ কিছু মডেল, যাঁদেরকে ভিক্টোরিয়া’স সিক্রেটে পণ্যের মডেলিংয়ে সবচেয়ে বেশি দেখা যায়। একই সাথে তাঁরা প্রতিষ্ঠানটির মুখপাত্রও বটে।
ভিক্টোরিয়া’স সিক্রেট অ্যাঞ্জেলসের মডেলরা বিশ্বের উচ্চতম পারিশ্রমিকপ্রাপ্ত মডেলদের মধ্যে পরিগণিত। সুন্দর মুখ ও দারুণ আকর্ষণীয় শরীরের কারণেই তাঁরা হয়ে ওঠেন এই দামী অন্তর্বাস ব্রান্ডের মডেল।
মাত্র কিছুদিন আগেই ২০১৪ সালের ভিক্টোরিয়া’স সিক্রেট বার্ষিক ফ্যাশন শো-টি অনুষ্ঠিত হয়ে গেলো লন্ডনে। বলাই বাহুল্য যে, বরাবরের মতই এবারো কেবল অন্তর্বাস পরে র্যা্ম্প কাঁপিয়েছেন চোখ ধাঁধানো রূপসী সব মডেলরা। বলা হচ্ছে যে এ যাবতকালের সবচাইতে জমকালো ভিক্টোরিয়া’স সিক্রেট ফ্যাশন শো ছিল এটাই। ৪৮ জন মডেলসহ এই শোতে ক্যাটওয়াক করেন আরও দশজন নতুন মুখ। জনপ্রিয় গায়িকা টেলর সুইফট ছিলেন আবার শো-তে বিশেষ আকর্ষণ।
চলুন, দেখে নেয়া যাক সম্পূর্ণ ফ্যাশন শো-টি। এমন অসাধারণ রূপসীদের এত স্বল্প পোশাকে একই মঞ্চে খুব একটা দেখা যায় না!

Print Friendly, PDF & Email