ব্রিটেনে জকিগঞ্জ থানার “এওলাসার” গ্রামবাসীর উদ্যোগে আলোচনা সভা অনুষ্টিত

0
171

লন্ডন থেকে সাইফুর রহমান পারভেজ: ব্রিটেনে বসবাসরত জকিগঞ্জ থানা এর ঐতিয্যবাহী “এওলাসার” গ্রামবাসী এর উদ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা সোমবার লন্ডন এর একটি কমিউনিটি হলে অনুষ্টানটি অনুষ্টিত হয়। উপস্তিত ছিলেন, বৃটেনের বিভিন্ন শহরে বসবাসকারী এওলাসার গ্রামের ভিবিন্ন শ্রেণী পেশার মানুষ। এযেন এক মিলন মেলায় পরিপূর্ণ হয়ে উটে পুরো হল। অনুষ্টানটির আয়োজন করেন যৌতভাবে লন্ডনের বিশিষ্ট কমিউনিটি ব্যক্তি বিশিষ্ট ব্যবসায়ী জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েসন ইউকে এর সাবেক সেক্রেটারি ও ডেগেনহাম মসজিদ এর সেক্রেটারি এওলাসার গ্রামের কৃতিসন্তান জাহাঙ্গীর চৌধুরী ও তরুণ রাজনীতিবিদ, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তি, উদীয়মান ব্যবসায়ী, এওলাসার গ্রামের কৃতিসন্তান হাসনাত চৌধুরী, জকিগঞ্জ এর সাবেক তারকা ক্রিকেটার লন্ডনে বাঙালি কমিউনিটি এর অত্যন্ত পরিচিত মুখ এওলাসার গ্রামের কৃতিসন্তান জনাব লিয়াকত হুসেন চৌধুরী লিমন।

অনুষ্টানটি যৌত ভাবে পরিচালনা করেন হাসনাত চৌধুরী ও লিয়াকত হুসেন চৌধুরী লিমন। জাহাঙ্গীর চৌধুরী এর সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি হিসবে হিসাবে উপস্তিত ছিলেন, এওলাসার গ্রামের কৃতিসন্তান বিশিষ্ট ব্যবসায়ী জনাব এনায়েত হুসেন চৌধুরী এনি, ও বিশিষ্ট শিক্ষাবিদ জনাব কাওসার আহমেদ চৌধুরী, বিশিষ্ট রাজনীতিবিদ লন্ডনের সবার প্রিয় পরিচিত মুখ জকিগঞ্জ এর কৃতি সন্তান আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুলতানপুর ইউনিয়ন এর বিএনপি সমর্থিত সম্ভাব্য চেয়ারমেন পদপ্রার্থী জাহিদুর রহমান জাহিদ।

অনুষ্টানে উপস্তিত পুরুষ মহিলা প্রায় সবাই সৃতিচারণ মূলক বক্তব্য রাখেন। এবং এই রখম অনুষ্টান যাতে আগামীতে অব্যাহত থাকে সবাই সেই আশাবাদ বেক্ত করেন আয়োজকদের কাছে। অনুষ্টান শেষে রাতের খাবার এর আয়োজন করা হয় এবং সব শেষে রেফেল ড্র এর মাধমে ভাগ্যবান ৩ জন এর হাতে পুরুস্কার তুলে দেওয়া হয়.রেফেল ড্র এর বিজয়ী যতাক্রমে প্রথম পুরুস্কার অর্জন করেন ডঃ শাহনাজ চৌধুরী মেরি, দ্বিতীয় পুরুস্কার অর্জন করেন মিসেস জাহাঙ্গীর চৌধুরী ও তৃতীয় পুরুস্কার অর্জন করেন জনাব জাহাঙ্গীর চৌধুরী।

Print Friendly, PDF & Email