ব্লু-বার্ড স্কুলের ছাত্রী অপহরণের ২ দিন পর উদ্ধার

0
133

Dhorson 04
সিলেট: নগরীর রায় হোসেন এলাকা থেকে অপহরণের ২দিন পর ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর ছাত্রীকে মানিকপীর টিলা থেকে জনতার সহায়তায় উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া ছাত্রী রায় হোসেন দিগন্ত ৬১ নং বাসার মোঃ আফতাব উদ্দিনের কন্যা। গত সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে তাকে উদ্ধার করা হয়। এ সময় একই এলাকার দিগন্ত ৬৪ নং বাসার শুক্কুর মিয়ার পুত্র রাজু আহমদ (২২) ও তার ভাই সুমন আহমদকে (৩০)কে পুলিশ আটক করে।
মঙ্গলবার পুলিশ আটককৃতদেরকে আদালতে হাজির করে। পরে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন। এদিকে, ভিকটিমকে পুলিশ নিরাপদ হেফাজতে প্রেরণ করেছে বলে জানা গেছে।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে রাজু আহমদ স্কুলে যাওয়া আসার পথে মেয়েটিকে উত্ত্যক্ত করে আসছিল। গত ১৬ মে সন্ধ্যা ৭ টার দিকে সে ঘরের বাইরে এলে রাজু আহমদ তার সহযোগীদের নিয়ে একটি সিএনজি অটোরিক্সাযোগে তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এদিকে, মেয়েটির পরিবার তাকে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করতে থাকেন। খোজাখুজির এক পর্যায়ে মেয়েটির পরিবার গত সোমবার মানিকপীর টিলা এলাকায় তাকে দেখতে পান। পরে দ্রুত তার পরিবার পুলিশকে বিষয়টি জানান। এক পর্যায়ে জনতার সহযোগিতায় তাতে উদ্ধার ও অপহরণকারী রাজ এবং তার ভাই সুমনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।
এ ঘটনায় মেয়েটির পিতা মোঃ আফতাব উদ্দিন বাদী হয়ে রাজু আহমদ, সুমন আহমদ, শুক্কুর মিয়া, সুজন মিয়া ও শরিফ আহমদকে আসামী করে এয়ারপোর্ট থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলা নং-১৫ (১৮-০৫-১৫)।
মামলার তদন্তকারী কর্মকর্তা এয়ারপোর্ট থানার এসআই শেখ মোঃ ইয়াছিন জানান, ভিকটিমকে নিরাপত্তা হেফাজতে ও আটককৃত রাজু ও সুমনকে মঙ্গলবার কারাগারে পাঠানো হয়েছে। মামলাটি তদন্তাধীন আছে। অপর আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email