ব্ল্যাকমেইল করে ছাত্রকে যৌন নির্যাতন, গ্রেপ্তার গৃহশিক্ষিকা

0
207

ঢাকা: ক্লাস নাইনের এক ছাত্রকে যৌন হেনস্থা ও তাকে ব্ল্যাকমেল করে টাকা হাতানোর অভিযোগে গ্রেপ্তার করা হল এক গৃহশিক্ষিকাকে। সেই সঙ্গে গ্রেপ্তার করা হয়েছে স্বামীকেও। ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতার ফুলবাগান থানা এলাকার উমেশ ব্যানার্জী রোডে। নির্যাতিত ওই ছাত্রটি গত ২৮ জুন আত্মহত্যা করেছে।

জানা গেছে, প্রায় ৪ মাস আগে ওই এলাকার বাসিন্দা নারকেলডাঙা হাইস্কুলের ছাত্র অভ্রনীল বিশ্বাসকে পড়ানোর জন্য ইচ্ছে প্রকাশ করে তাদের প্রতিবেশী মাম বিশ্বাস। অভ্রনীলের বাবা তাতে রাজি হয়ে যান। অভিযোগ, পড়ানোর নামে অভ্রনীলের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে ওই গৃহশিক্ষিকা। তাকে নিয়ে তারাপীঠ ও দিঘাতে ঘুরতেও যায় মাম বিশ্বাস। সেখানে গিয়ে তাদের ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবিও মোবাইলে তুলে রাখার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এরপর থেকেই অভ্রনীলকে ব্ল্যাকমেল করতে শুরু করে মাম বিশ্বাস। ছবিগুলি প্রকাশ করে দেওয়ার ভয় দেখিয়ে তাকে দিয়ে বাড়ি থেকে টাকা ও গয়না হাতিয়ে নেয় বলে ওই গৃহশিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ তুলেছে ছাত্রটির পরিবার।

অত্যাচার সহ্য করতে না পেরে অবশেষে গত ২৮ জুন আত্মঘাতী হয় অভ্রনীল। তদন্তে নেমে গোটা বিষয়টি সামনে উঠে আসে পুলিশের। গোটা ঘটনাটি জানতে পারেন অভ্রনীলের বাবাও। গতকাল মাম বিশ্বাস ও তার স্বামী দিব্যেন্দু বিশ্বাসকে গ্রেপ্তার করেছে ফুলবাগান থানার পুলিশ। ধৃতদের শিয়ালদা আদালতে তোলা হলে বিচারক তাদের ৫ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দেন।

Print Friendly, PDF & Email