ভিশন নকল করে কুকর্ম করেছে বিএনপি: হাসান মাহমুদ

0
308

ঢাকা: আওয়ামী লীগের ভিশন নকল করে বিএনপি কুকর্ম করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ। তিনি বলেন, ভিশন নকল হওয়ায় প্রমাণ করে বিএনপি মেধার দেউলিয়াত্বে আছে। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতি জোট আয়োজিত ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৬ তম স্বদেশ প্রত্যাবর্তন’ দিবসে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হাসান মাহমুদ বলেন, আওয়ামী লীগ সাড়ে ৮ বছর আগে ভিশন দিয়ে দেশের মানুষকে স্বপ্ন দেখিয়েছিলো। এখন ডিজিটাল বাংলাদেশে মোবাইলে শুধু কথা বলা নয় দেখাও যায়। এখন বিদেশ থেকে মোবাইলের মাধ্যমে দ্রুত টাকা পাঠানো হচ্ছে। এগুলো ডিজিটাল বাংলাদেশের সুফল। দেশে এখন আর ভিক্ষুক দেখা যায় না।

মানুষের আয় বেড়েছে এটাই দিন বদল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অন্যতম দারিদ্র দেশের তালিকা থেকে বেড় হয়ে মধ্যবিত্ত আয়ের দেশে পরিণত হয়েছে।

তিনি আরও বলেন, বিএনপির ভিশন ২০৩০ এর অনেক গুলোই এ সরকার বাস্তবায়ন করেছে। হাওর নিয়ে বিএনপি নেত্রী খালেদা ঢাকায় বসে মায়া কান্না করছে। সেখানে জাননি। ফখরুল একদিন গিয়ে ছবি তুলে চলে আসলেন। ত্রাণ নিয়ে যায় নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একবার নয় ২ বার হাওরে গিয়েছেন। মানুষের কাছে গিয়ে তাদের কথা শুনেছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, চিত্তরঞ্জন দাস, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠ শিল্পী মনোরঞ্জন গোসাল ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

Print Friendly, PDF & Email