ভোটকেন্দ্রে হামলা হলে কাউকে ছাড় নয়: ড. ওসমান ফারুক

0
115

ময়মনসিংহ: আসন্ন পৌরসভা নির্বাচনের দিন ভোটকেন্দ্র পাহারা দিতে বিএনপির নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা ড. এম ওসমান ফারুক। তিনি বলেছেন, ভোটকেন্দ্রে হামলা করে কেউ লুটপাটের চেষ্টা করলে আপনারা কাউকে রেহাই দেবেন না, কাউকে ছাড় দেবেন না। প্রতিটি কেন্দ্র অতন্দ্র সৈনিকের মতো পাহারা দেবেন। সোমবার সন্ধ্যায় ময়মনসিংহের ত্রিশাল পৌরসভায় বিএনপিদলীয় মেয়র পদপ্রার্থী আমিনুল ইসলাম আমিনের উঠানে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের যৌথসভায় এসব কথা বলেন ওসমান ফারুক।

ওসমান ফারুক প্রশাসন ও নির্বাচন কর্মকর্তাদের উদ্দেশে বলেন, ‘আপনারা এ দেশের সন্তান, আপনারা আওয়ামী লীগের সন্তান নন। আপনারা আওয়ামী লীগের ভুক্তভোগী নন। আপনাদের আহার, বাসস্থান, আপনাদের সন্তানসন্তদির লেখাপড়ার সব খরচ এ দেশের মানুষের করের পয়সা থেকে আসে। আওয়ামী লীগের পয়সা থেকে আসে না। কাজেই আপনারা মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করবেন না, দেশের জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করবেন না। আপনারা নিরপেক্ষভাবে নির্বাচন পরিচালনা করবেন। যদি না পারেন তাহলে আজকে জনতার রোষ থেকে রেহাই পেলেও কাল পাবেন না।’

বিএনপির ভেতর থেকে দলের ক্ষতি করার চেষ্টার পথ পরিহারের আহ্বান জানিয়ে ওসমান ফারুক বলেন, দলের ভেতর থেকে কেউ যদি দলের ক্ষতি করার চেষ্টা করে দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করে তাদের নাম কেন্দ্রে পাঠাবেন। ধানের শীষে দু-চারটা চিটা ধানের কোনো দরকার নাই।

ত্রিশাল থানা বিএনপির সভাপতি ডা. মাহবুবুর রহমান লিটনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন ময়মনসিংহ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ওয়াহাব আকন্দ, ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম মো. ওয়ালিদ, ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জয়নাল আবেদীন, ময়মনসিংহ নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ কে এম মাহবুবুল আলম প্রমুখ।

Print Friendly, PDF & Email