ভোলা-বরিশাল সেতু অবশ্যই নির্মাণ করব: তোফায়েল

0
24

ভোলা প্রতিনিধি: নিরঙ্কুশ বিজয় লাভের পর ভোলা-১ আসনে বিজয়ী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ভোলার মানুষের কাছে আমি কৃতজ্ঞ। তাদের জন্য কাজ করে ঋণের বোঝা কিছুটা লাঘব করব। ভোলাবাসীর স্বপ্ন ভোলা-বরিশাল সেতু অবশ্যই নির্মাণ করব। সোমবার ভোলার নিজ বাসভবনে প্রেসক্লাব থেকে ফুলের শুভেচ্ছা জানানোর পর সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়ায় এসব কথা জানান তোফায়েল আহমেদ। এ সময় মদনমোহন মন্দির কমিটির পক্ষ থেকেও হিন্দু সম্প্রদায়ের নেতারা ফুলের শুভেচ্ছা জানান।

মন্ত্রী বলেন, এ বিজয় বঙ্গবন্ধুর স্বপ্নের বিজয়। এ বিজয় শেখ হাসিনার উন্নয়নের বিজয়। এ বিজয় বিএনপির সন্ত্রাসের বিরুদ্ধে জনতার বিজয়। এ বিজয়ের ফলে বাংলাদেশ উন্নয়নে অনেক দূর এগিয়ে যাবে।

এদিকে বাণিজ্যমন্ত্রী বিএনপিকে উদ্দেশ করে বলেন, ওদের ক্ষমতার আমলে যে অত্যাচার নির্যাতন করেছে, সেসব দিনগুলোর কথা মানুষ ভুলতে পারেনি। মানুষ ব্যালটের মাধ্যমে এর জবাব দিয়েছে। নীতিহীন আদর্শহীন ড. কামাল হোসেনকে ওরা নেতা বানিয়েছেন। এটাও মানুষ মেনে নেয়নি।

এবারের নির্বাচনে জনতার উৎসব হয়েছে উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, স্বাধীনতার পর এমন ভোট উৎসব আর দেখা যায়নি। শীত উপেক্ষা করে হাজার হাজার নারী-পুরুষ ভোটকেন্দ্রে উপস্থিত থেকে ভোট দেন। বিকাল নগাদ ভোটারের লাইন ছিল। বিদেশি পর্যবেক্ষকরাও সন্তোষ প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email